বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

স্বাধীনতা পদকে ভূষিত আদ‌র্শিক রাজনী‌তির রাজকুমার আজিজুর রহমানের চেহলাম অনুষ্ঠিত।



ফয়ছল মনসুর;বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক হুইপ এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ৭১’এর বীর মুক্তিযোদ্ধা, বর্ষিয়ান রাজনীতিবিদ
স্বাধীনতা পদকে ভূষিত বাংলাদেশের সংবিধানে স্বাক্ষরকারী সাবেক গণ পরিষদ সদস্য মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মৌলভীবাজার জেলারমাটি ও মানুষের নেতা, হৃদয়ের স্পন্দন, সমাজ, দেশ, ও রাষ্ট্রের গৌরব ও গবের প্রতীক আদ‌র্শিক রাজনী‌তির রাজকুমার “আজিজুর রহমান এর কুলখানি গত শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে মরহুমের নিজ বাড়ি গুজারাই গ্রামে অনুষ্ঠিত হযেছে। এ উপলক্ষ্যে মিলাদ, দোয়া মাহফিল ও শিরণির আয়োজন করা হয়।
অনুষ্ঠানে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার অধ্যক্ষ ও জেলা কোর্ট জামে মসজিদের খতিব মুফতি মাওলানা শামসুল ইসলাম।
মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি. জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পুলিশ সুপার ফারুক আহমদ (পিপিএম), জেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান তফাদার রিজুয়ানা সুমি, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, মৌলভীবাজার জেলা আওয়ালীগের সহ সভাপতি মুহিবুর রহমান তরফদার, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মী, সাংবাদিক, আত্মীয়-স্বজন, পরিচিতজন ও সকল শুভানুধ্যায়ী, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন উল্লেখ্য মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান স্বাধীনতা পদকে ভূষিত আদ‌র্শিক রাজনী‌তির রাজকুমার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৮ আগষ্ট মৃত্যুবরণ করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত