বুধবার, ১৪ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

সিলেটের রায়হান হত্যাকাণ্ডের জড়িত নর পশু পুলিশদের শাস্তি দাবী জানিয়েছে প্রাউড টু বি সিলেটি ইউকে।




সিলেট শহরে পুলিশি নির্যাতনে নিহত রায়হানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা এবং হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন প্রাউড টু বি সিলেটি ইউকে হোয়াটসঅ্যাপ গ্রুপ এর নেতৃবৃন্দ। বিবৃতিতে সাক্ষর করেন প্রাঊড টু বি সিলেটি ইউকের উপদেষ্টা কমিউনিটি লিডার নুরুল ইসলাম মাহবুব. উপদেষ্টা মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কয়সর.উপদেষ্টা খন্দকার আব্দুল মছব্বির এমবিই উপদেষ্টা আলহাজ্ব সুরাবুর রহমান. উপদেষ্টা আব্দুর রকির সিকদার
প্রাঊড টু বি সিলেটি ইউকের গ্রুপ ক্রিয়েটার ও এডমিন মোহাম্মদ মকিস মনসুর. গ্রুপ এডমিন ও দাওয়াতি সমন্নয়ক হাবিবুর রহমান রানা. গ্রুপ এডমিন ফাইন্যান্স মিনিষ্টার শেখ শাহজাহান আহমদ তরফদার. চ্যারিটি সমন্নয়ক হারুন অর রশিদ.আলহাজ্ব ময়না মিয়া. আব্দুর রউফ. নুনু মিয়া. নজরুল ইসলাম. সৈয়দ মুজিবুর রহমান. নাজমুল ইসলাম. এডভোকেট মীর গোলাম মোস্তফা. ড মুজিবুর রহমান. হেলাল আহমদ তফাদার. সৈয়দ আবু সাঈদ আহমদ. সৈয়দ আখলাকুল আম্বিয়া রাবেল. মোহাম্মদ নুনু মিয়া. জামাল হোসাইন. মসুদ আহমদ. ফয়জুর রহমান চৌধুরী. এম আসরাফ মিয়া. ফুলজার মিয়া. বদরুল ইসলাম. নুরুল ইসলাম. কবি দুধ মিয়া. শাহান চৌধুরী.
ফারুক আলী. শেখ তাহির উল্লাহ.আব্দুল মালিক. এম এ সালাম লোকমান হোসেন. আজাদ উদ্দিন. শাজানুর রাজা মোহাম্মদ মুজিব. শেখ মোহাম্মদ আনোয়ার. আসকর আলী. শাহ শাফি কাদির. আসাদ মিয়া. মুজিবুর রহমান. এবি রুনেল. রকিবুর রহমান. আবু আকলাকুল আলম সেবু.
আয়াসুল করিম. বদর চৌধুরী বাবর. আব্দুর রুউফ তালুকদার. শিপন আহমদ. এম মিসবাহ তরফদার. এস কে করিম সিপার. আশরাফুজ্জামান পারভেজ. ময়নুল ইসলাম. নুর আহমদ কিনু. মুমিন খান. শফিক মিয়া. কদর উদ্দিন. আব্দুর রহিম রনজু. গিয়াস উদ্দিন.খায়রুল আলম লিংকন. ফরহাদ মিয়া. সৈয়দ মিসবাউল করিম সায়েম.সহ প্রাঊড টু বি সিলেটি ইউকের অন্যান্য সদস্যবৃন্দ। বিবৃতিতে বলেন একজন নিরিহ মানুষকে পুলিশ কাষ্টোডিতে হত্যা করা আইনের চরম লঙ্ঘন।নেতৃবৃন্দ আরো বলেন পুলিশ জনগনের বন্ধু হিসাবে কাজ করে এবং সম্প্রতি এমসি কলেজের ঘটনায় অতি অল্প সময়ে ঘটনায় জড়িতদেরকে গ্রেপ্তার করে সুনাম অর্জন করেছে, কিন্তু পুলিশের সুনাম নষ্টকারী যে সকল সদস্য রায়হানের মত নিরিহ মানুষকে হত্যা করেছে তা তদন্ত করে হত্যার সাথে জড়িত পুলিশ সদস্যকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন। প্রশাসনের কিছু সংখ্যক অসৎ কর্মকর্তা ও কর্মচারী এবং রাজনৈতিক দলের নাম ব্যাবহারকারী কিছু দুর্নীতিগ্রস্ত চামচাদের কারণে বাংলাদেশ সরকারের উজ্জ্বল ভাবমূর্তি এবং উন্নয়ন কর্মকান্ডের সুফল ও ভাবমূর্তি ভেস্থে যাবে কোনো অবস্থাতেই আমরা মেনে নিতে পারছি না। এসব অসৎ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে আমাদের আর ও সোচ্ছার ভৃমিকা রাখতে হবে। পরিশেষে এই দূঃখজনক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ সিলেটের মন্ত্রী মহোদয়দের প্রতি সবিনয় নিবেদন সহ সঠিক তদন্তের মাধ্যমে দায়ী নরপশু পুলিশদেরকে অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনা এবং দৃষ্টান্ত মূলক শান্তি প্রদানের যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জোর দাবি জানিয়েছেন ।সেই সাথে নিহত রায়হানের রুহের মাগফেরাত কামনা করা সহ এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত