শনিবার, ২১ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

কেন্দ্রীয় যুবলীগের উপ মহিলা বিষয়ক সম্পদক পদ লাভ করায় সৈয়দা সানজিদা শারমিনকে মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের ইন্টারন্যাশনাল গ্রুপের অভিনন্দন।



ফয়ছল মনসুর.
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ মহিলা বিষয়ক সম্পদক পদ লাভ করায় সৈয়দা সানজিদা শারমিন এর সাথে গত ১৬ নভেম্বর মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের ইন্টারন্যাশনাল ম্যাসেঞ্জার গ্রুপে এক ভ্যাচুয়াল আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
যুবলীগের কেন্দ্রীয় উপ মহিলা বিষয়ক সম্পদক পদ লাভ করার পর প্রথমবারের মত সৈয়দা সানজিদা শারমিন এর উপস্থিতিতে প্রাণবন্ত এই আলোচনা সভায় সাবেক ছাত্রনেতা সোহান আহমদ টুটুল. সাবেক ছাত্রনেতা রুহুল আমিন রুহেল.মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন. আব্দুল ওয়াহিদ বাবুল. রায়হান আহমদ.আখলাকুর রহমান.
আব্দুল মুহিত আফজল. আবু মোকারম চৌধুরী অটন. ফয়জুর রহমান আবুল. সৈয়দ মুনজের কাদের ফাহিম. নিখিল দেব নাথ. মোহাম্মদ জাকারিয়া পলাশ. রাধাকান্ত ধর. রুপম আহমদ. শাহ শাফি কাদির.মুহিদ রহমান.জুয়েল রহমান তরফদার. আমিনুর রহমান কাবিদ.আব্দুল মোয়াইমিন পারভেজ. এম কে বাদল আহমদ. অলক সিং.আমানুর রহমান রায়হান. এস এম দুলাল আহমদ আকতারুজ্জামান খান জাকির ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর.সহ বিভিন্ন দেশ থেকে আগত প্রাক্তন ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
আলোচনায় কেন্দ্রীয় যুবলীগের উপ মহিলা বিষয়ক সম্পদক পদ লাভ করায় সৈয়দা সানজিদা শারমিনকে মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের ইন্টারন্যাশনাল ম্যাসেঞ্জার গ্রুপের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এই পদলাভে কেন্দ্রীয় যুবলীগের রাজনীতিতে মৌলভীবাজার জেলার নাম উজ্জ্বল হয়েছে বলে উল্লেখ করে সকল বক্তারা বলেন যেহেতু সানজিদা ছাত্রলীগের রাজনীতি করার মাধ্যমে আজকের এই অবস্থানে এসেছেন এজন্য মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ অবশ্যই খুউবই আনন্দিত বলে অভিমত ব্যাক্ত করেছেন। সকল বক্তারা সানজিদার আগামী দিনের পথচলায় বিভিন্ন পরামর্শ ও দিকনির্দেশনা প্রদানের মাধ্যমে তাঁর ভবিষ্যৎ রাজনীতির অবস্থান আরও সুন্দর ও সফল হোক এই প্রত্যাশা ব্যাক্ত করেছেন। অনুষ্টানে কেন্দ্রীয় যুবলীগের উপ মহিলা বিষয়ক সম্পদক সৈয়দা সানজিদা শারমিন বক্তব্যের শুরুতেই মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের ইন্টারন্যাশনাল ম্যাসেঞ্জার গ্রুপের পক্ষ থেকে আমাকে আজকের প্রাণবন্ত আলোচনায় আমন্রণ জানানোর জন্য মকিস মনসুর চাচা সহ আপনাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি বলেন আমি আপনাদের সবার বক্তব্য মনোযোগ সহকারে শুনেছি সবাই দোয়া করবেন আমি যেনো মৌলভীবাজার জেলাবাসীর সবার পরামর্শ ও নিদের্শনা অনুযায়ী আমার ওপর অর্পিত দায়িত্ত নিষ্টা ও নিরলসভাবে পালন করার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নের- অগ্রযাত্রার ধারাবাহিকতা বজায় রেখে একটি সুখী সমৃদ্ধশালী, অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসাবে গড়ে তুলতে ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে বিশ্ব বাঙালীর অহংকার,
বিশ্বমানবতার বাতিঘর ,বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী ম্যাদার অব ইউমিনিটি দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শহীদ শেখ ফজলুল হক মনির সুযোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ভাই ও কেন্দ্রীয় যুবলীগের সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নেতৃত্বে যুবলীগের একজন কর্মী হিসাবে যাতে উনাদের সাথে থেকে আরও বলিষ্ঠ ভৃমিকা রাখতে পারি এজন্য সবার সহযোগিতা কামনা করছি।
এখানে উল্লেখ্য যে গত ১৪ নভেম্বর ঘোষিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে মৌলভীবাজার জেলা যুবলীগ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক পৌরসভার চেয়ারম্যান ও প্রাক্তন সমাজকল্যাণমন্ত্রী স্বাধীনতা পদকপ্রাপ্ত প্রয়াত সৈয়দ মহসিন আলী ও সাবেক এমপি সৈয়দা সায়রা মহসিন এর সুযোগ্য কন্যা মৌলভীবাজার জেলা যুবলীগের সহ সভাপতি সৈয়দা সানজিদা শারমিন উপ মহিলা বিষয়ক সম্পদক পদ লাভ করেছেন।
সাংবাদিকতায় লেখাপড়া করা সৈয়দা সানজিদা শারমিন এর আগে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।
এছাড়াও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত