মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

ভাষা সৈনিক মুক্তিযোদ্ধা জননেতা মোহাম্মদ ইলিয়াছকে স্মরণ করার মাধ্যমে কিংবদন্তী সম্মন্ধে নব প্রজন্মকে জানার সুযোগ করে দেওয়ার আহবান।



মকিস মনসুর.
আজ মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ শ্রীমঙ্গল- কমলগঞ্জ সংসদীয় আসনের সাবেক এম পি; বাংলাদেশ টি ষ্টাফ এসোসিয়েশন এর প্রতিষ্টাতা সভাপতি বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ৫২ এর ভাষা সৈনিক ৭১ এর বীর মুক্তিযোদ্ধা জননেতা মরহুম মোঃ ইলিয়াস সাহেবের ৩২ তম মৃত্যুবার্ষিকীতে জানাই গভীর শ্রদ্ধাঞ্জলি.;দোয়া করি মহাণ আল্লাহ রাব্বুল আলামীন যেনো উনাকে জান্নাতবাসী করেন আমিন.
ভাবতে অবাক লাগে যে নেতার হাত ধরে অনেকই নেতা মন্ত্রী ও এমপি হয়েছেন অথচ উনার মৃত্যুবার্ষিকীতে দোয়ার মাহফিল মৌলভীবাজার – কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে করা হয়না এটা কোন ধরনের রাজনীতি…আমাদের দাবী শুধু উনি নয় যারা মৌলভীবাজার জেলার রাজনীতিতে অবদান রেখে চলে গেছেন না ফেরার দেশে তাদের সবার মৃত্যুবার্ষিকীতে অন্ততপক্ষে মিলাদ মাহফিলের মাধ্যমে যাতে দোয়া করা হয় মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দের প্রতি জোর দাবী জানাচ্ছি। যাতে এই ধারাবাহিক আগামীতে ও অব্যাহত থাকে।।আশা করি এবার থেকে প্রতিবছর মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ অন্তত বছরে একবার হলে ও এই কিংবদন্তী নেতা সহ মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের প্রয়াত সাবেক সকল নেতাদের স্মরণ করবেন। তাহলে ভবিষ্যত প্রজন্ম একদিন হয়তো আপনাদেরকে ও স্মরন করবে বলে আমি মনেপ্রাণে বিশ্বাস করি। পরিশেষে ভাষা সৈনিক মুক্তিযোদ্ধা জননেতা মোহাম্মদ ইলিয়াছ সাহেবকে স্মরণ করার মাধ্যমে কিংবদন্তী রাজনীতি সম্মন্ধে নব প্রজন্মকে জানার সুযোগ করে দিবেন এই প্রত্যাশা রহিলো..
নিবেদনে;
মোহাম্মদ মকিস মনসুর.
মনসুর ফ্যামিলি
কচুয়া হাউস.
কাডিফ ইন ইউকে.

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত