শুক্রবার, ৫ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে ইনার হুইল ক্লাব এর দুই দিনব্যাপী নানা আয়োজন



শাহনেওয়াজ চৌধুরী সুমন : ‘ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার মিড টাউন’ এর আয়োজনে, মহান বিজয় দিবস উপলক্ষে পিঠা পুলির মেলা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয় ।

স্থানীয় গাইড হাউজে দুই দিনব্যাপী এই আয়োজনের প্রথম দিন ছিল পিঠা পুলির মেলা ও দ্বিতীয় দিন শীতবস্ত্র বিতরণ । শীতকালীন ‘পিঠা পুলির মেলা 2020’ এর ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, প্রাক্তন গার্লস গাইড কমিশনার নুরজাহান সুয়ারার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাসান আহমেদ জাবেদ, গার্লস গাইড এসোসিয়েশন অব মৌলভীবাজারের সাধারণ সম্পাদক মাধুরী মজুমদার । এ সময় গণমাধ্যম কর্মীদের মধ্যে দৈনিক ‘মানবকণ্ঠ’ প্রতিনিধি বেলাল তালুকদার ও দৈনিক ‘বাংলাদেশের খবর’ প্রতিনিধি শাহনেওয়াজ চৌধুরী সুমন উপস্থিত ছিলেন । এছাড়াও গার্লস গাইড এসোসিয়েশন এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন গার্লস গাইডস কমিশনার রোকেয়া মাহবুব চৌধুরী, অনু রানী ভৌমিক, আকলুমা খাতুন চৌধুরী, অপরাজিতা রায় প্রমুখ । ইনার হুইল ক্লাব এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ইসমত আরা মুন্নি, সেক্রেটারি শাহরিন সুলতানা সুমি,ট্রেজারার মাহবুবা রহমান, এডিটর নুসরাত আহমেদ তানিয়া , ফাতেমা ফেরদৌস চৌধুরী মিতু, সুমাইয়া ফেরদৌস চৌধুরী রিতু প্রমুখ ।

ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার মিড এর আয়োজনে ও গার্লস গাইড এসোসিয়েশন মৌলভীবাজারের সহযোগিতায় দ্বিতীয় দিনের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ফজলুর রহমান । শুধু শীত বস্ত্র নয় সকল সামাজিক কর্মকান্ডে ইনার হুইল ক্লাব নিরলস ভূমিকা রাখছে । একই সাথে সমাজ বদল ও নারীদের উন্নয়নে কাজ করছে গার্লস গাইড এসোসিয়েশন মৌলভীবাজার । প্রধান অতিথি উক্ত কর্মকাণ্ডের ভূয়শী প্রশংসা করেন ।

প্রথম দিনের শীতকালীন ‘পিঠা পুলির মেলা 2020’ এর আয়োজনে পিঠাপুলির পাশাপাশি স্থানীয় নারী উদ্যোক্তাদের পোশাকসহ হস্তশিল্পের স্থানীয় ১৩টি প্রতিষ্ঠান এতে অংশগ্রহণ করে ‌ । মেলায় অংশগ্রহণকারী নারী উদ্যোক্তাদের প্রতিষ্ঠানগুলোর মধ্যে ছিল ‘দুটি পাতা একটি কুঁড়ি, নুহিন’স কালেকশন, কুইক বাইট এমবি, হ্যান্ড অব গ্লোরি, মালিহা’স কালেকশন, আমায়া’স কিচেন, রিস্তা ড্রেসেস এন্ড শাড়িস, আফসানা’স কালেকশন, ই-বাই, পাখির বাড়ি, ফ্যাশন প্যারাডাইজ, ফেন্সি ফ্যাশন ও সাফওয়ান পিঠা হাউজ ।

এসব স্টল পরিদর্শনকালে সর্বসাধারণের প্রশংসা ছিল চোখে পড়ার মতো । অনেকেই মনে করছেন এ ধরনের আয়োজন বেকারত্ব দূরীকরণ ও  নারীদের স্বাবলম্বী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

 

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত