বৃহস্পতিবার, ১৯ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

বৃটেনের বিশিষ্ট কমিউনিটি নেতা মো: জয়নুল আবেদীন আর নেই।



বদরুল মনসুর.
মিডলসেক্স বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সভাপতি ,বিশিষ্ট কমিউনিটি নেতা ও ব্যবসায়ী মো: জয়নুল আবেদীন আর নেই। গতকাল বৃহস্পতিবার সাউথ মিডলসেক্স হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন ।( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন )।মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৭৬ বছর ।তিনি স্ত্রী ,দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন ।
মরহুম জয়নুল আবেদীন হাউন্সলোতে বসবাস করতেন এবং চীজউইকে দীর্ঘদিন রেস্টুরেন্ট ব্যবসা পরিচালনা করেন ।মরহুমের দেশের বাড়ি ছিল কুলাউড়া উপজেলার ছকাপন গ্রামে
জনাব জয়নুল আবেদীন কুলাউড়া সমিতি ইউ কে ,গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন ।
মরহুম ব্যক্তিগত জীবনে একজন সাদা মনের মানুষ ছিলেন ।মরহুমের মৃত্যুতে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের প্রেট্রন কমিউনিটি নেতা কে এম আবু তাহের চৌধুরী. রাজনগর ওয়েলফেয়ার সোসাইটির ইউকের উপদেষ্টা ৭১ এর বীর মুক্তিযোদ্ধা এম এ মান্নান.গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের সাবেক সাধারণ সম্পাদক ৭১ এর বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কায়ছার , ইউকে বিডি টিভির চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর ,ও ম্যানেজিং ডিরেক্টর খায়রুল আলম লিংকন. ওয়েলস কুলাউড়া সোসাইটি ইন ইউকের সভাপতি আলহাজ্ব ফিরোজ আলী ও সাধারন সসম্পাদক বদর উদ্দিন চৌধুরী বাবর. এবং ওয়েলস আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী সহ প্রমুখ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ. শোকাভিভূত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন সহ মহাণ আল্লাহু রাব্বুল আলামিন যেনো উনাকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য সবার প্রতি দোয়া কামনা করেছেন ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত