বুধবার, ৩ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গ্রীস ছাত্রলীগের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান।



জেসমিন  মনসুর.
বাংলাদেশের কুষ্টিয়ায় জাতির জনক ভাস্কর্য ভাংচুর ও ভাস্কর্য নিয়ে অপব্যাখ্যার প্রতিবাদে গ্রিসে বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার উদ্যোগে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। গ্রিসে বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত জনাব আসুদ আহমেদের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছে এ স্মারকলিপি প্রদানের আবেদন করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার উদ্যোগে বাংলাদেশ দূতাবাসে রাষ্ট্রদূতের কাছে স্মারকলিপি দেয়া হয়।স্মারকলিপি প্রনের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার সাধারণ সম্পাদক, মোঃ মুমিন খাঁন, ১ম যুগ্ন-সাধারণ সম্পাদক সজিব মাতুব্বর, ছাত্রলীগ, নেতা, মোঃ শামীম আহমেদ, রাজু হাওলাদার, জয়নুউদ্দিন জয়,তোফায়েল আহমদ রনি, আকাশ খাঁন, তারেক আহমদ, নাঈম মাতুব্বর, শাওন সরদার, বায়জিদ শাওন, জনি, মহন, সিয়ামআহমদ , তোফায়েল আহমদ, রেজাউল, মোঃ ইজাদুর রহমান, নুর আলম প্রমুখ : স্মারকলিপি গ্রহন করেন বাংলাদেশ দূতাবাস এথেন্সের মান্যবর রাষ্ট্রদূত জনাব আসুদ আহমদ, কাউন্সিলর সুজন দেবনাথ,
এ সময় গ্রীস ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃমুমিন খাঁন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু তার জীবনে আন্দোলন সংগ্রাম করেছেন একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য। যে বাংলাদেশ হবে মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সবার।
যে যার ধর্ম স্বাধীনভাবে পালন করবে। কিন্তু আমরা কী দেখতে পাই, অর্থের বিনিময়ে ধর্ম প্রচার করা মুমিনুল হকরা একেক সময় একেক রকম ফতোয়া দিয়ে দেশে অরাজকতা সৃষ্টির মাধ্যমে শান্তি বিনষ্ট করে।
তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের আবেগ। বঙ্গবন্ধুকে নিয়ে কোনোরকম আপস করতে আমরা শিখিনি। ভাস্কর্য ভাংচুর ও হুকুমদাতাদের দ্রুত আইনের আওতায় এনে তাদের শাস্তি নিশ্চিত করা হোক আমরা জাতির পিতার নিজ হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা বেচে থাকতে এক বিন্দু ছাড় দেওয়া হবে না।
দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত জনাব আসুদ আহমদ,ও দূতাবাসের কাউন্সিলর সুজন দেবনাথ, আশ্বস্ত করেন স্মারকলিপি বাংলাদেশে যথাযথ কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেবেন। লকডাউন অবস্থায়ও মানববন্ধনে বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত