বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার পৌরসভায় দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ফজলুর রহমান; পৌরসভার উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে তিনি দেশে-বিদেশে বসবাসকারী সবার সহযোগিতা কামনা করেছেন।



জেসমিন  মনসুর.
মৌলভীবাজার পৌরসভা নির্বাচন ২০২০-এ পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান জননন্দিত পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান।
শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে দেশের ৬৪ টি পৌরসভার নৌকার প্রার্থীর নাম ঘোষনা করা হয়।
এদিকে কেন্দ্রীয় আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুযার দলীয় প্যাডে স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
বৃটেন থেকে মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট সাংবাদিক মোহাম্ম মকিস মনসুর টেলিফোনে যোগাযোগ করলে এ ব্যাপারে মেয়র ফজলুর রহমান বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মন্ত্রে দীক্ষিত হয়ে মানুষের জন্য কাজ করতে চাই বলে উল্লেখ করে পৌরসভার উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে তিনি দেশে-বিদেশে বসবাসকারী সবার সহযোগিতা কামনা করেছেন।
তৃতীয় ধাপে মৌলভীবাজার পৌরসভায় আগামী ৩০শে জানুয়ারি ভোটগ্রহণ হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই আগামী বছরের ৩ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি।আগামী ৩০শে জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত