বুধবার, ৩ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

বিলেতে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সৈয়দ আব্দুর রহমান স্মরণে ভার্চুয়াল দোয়া মাহফিল ও স্মরণ সভা অনুষ্ঠিত.।



…..মকিস মনসুর.
সম্প্রতি প্রয়াত বিলেতে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বিশিষ্ট কমিউনিটি নেতা, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুরের সন্তান সৈয়দ আব্দুর রহমান স্মরণে মরহুমের পরিবার ও সালসাবিল টিভিতে এক ভার্চুয়াল দোয়া মাহফিলের আয়োজন করা হয় গত ১০ই জানুয়ারি, রবিবার।
মরহুমের ছোট ভাই সৈয়দ মুজিবের সভাপতিত্বে ও মল্লিক শাকুর ওয়াদুদের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে থেকে তেলওয়াত ও দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মতিন তকি। মরহুমের স্মৃতিচারণ ও আত্মার শান্তি কামনা করে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ সৈয়দ সাজিদুর রহমান ফারুক, স্পীকার কাউন্সিলর আহবাব হোসেন, সৈয়দ নাহাস পাশা, সৈয়দ আবদুস সালাম রাজা, শাহ ফারুক আহমদ, সৈয়দ খালেদ মিয়া অলিদ, সৈয়দ ছালিক মিয়া, সাবেক কাউন্সিলর ও ডেপুটি মেয়র মোহাম্মদ শহীদ, সৈয়দ সহিরুল বারী জিয়াউল, মোঃ শায়েস্তা মিয়া, শাহীন আজমল, মো শামীম আহমদ, সুজাত মনসুর, আব্দুল বাছিত, খালেদ আহমদ, সৈয়দ হাসান আহমদ, মোহাম্মদ মকিস মনসুর.মোঃ শাহজাহান. সৈয়দা রেখা ফারুক, সৈয়দ মবনু, হাফিজ সৈয়দ কফিল আহমদ খছরু, সৈয়দ মনজুরুল হক তালহা. সৈয়দ তারেক, সৈয়দ সাজনু, সৈয়দ জিয়া শহীদ, সৈয়দ জিয়াউল ইসলাম, সৈয়দ জুনেদ মিয়া.আব্দুল হামিদ, হাফিজ মৌলানা আব্দুল হক মহসিন ও মাওলানা কারী সামসুল ইসলাম, খতিব এন্ড ইমাম ভিক্টরীয়া মসজিদ।
বক্তৃতারা বলেন, সৈয়দ আব্দুর রহমান অত্যন্ত, সৎ নিষ্ঠাবান, সাহসী ও আদর্শিক মানুষ ছিলেন। মুক্তিযুদ্ধের সময় বিলেতে তাঁর অবদান ইতিহাসের অংশ। জাতির এই শ্রেষ্ঠ সন্তানের স্মৃতি সংরক্ষণ অত্যম্ত জরুরি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত