বৃহস্পতিবার, ১২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান পূনরায় বিজয়ে লন্ডনে দোয়া ও বিজয় আলোচনা অনুষ্ঠিত




মকিস মনসুর.
মৌলভীবাজার পৌর সভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী, জননন্দিত বর্তমান মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান পূনরায় মেয়র নির্বাচিত হওয়ায় গত ৩০শে জানুয়ারি লন্ডনে ম্যাসেইঞ্জার গ্রুপের মাধ্যমে মহাণ আল্লাহু রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করে এক বিশেষ ভ্যাচ্যুয়াল দোয়ার মাহফিল ও বিজয় আলোচনার আয়োজন করা হয়েছে।
শুরুতেই মোনাজাত প‍রিচালনা ক‍রেন দোয়া ম্যাসেইঞ্জার গ্রুপের এডমিন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আব্দুল আহাদ চৌধুরী.
সহোযোগিতায় ছিলেন সৈয়দ রফিকুল ইসলাম সুয়েল. উক্ত দোয়ার মাহফিলে আমেরিকা ও বৃটেনের বিভিন্ন শহর থেকে
অংশগ্রহণ করেন, সাইদুর রহমান রেনু, মুজিবুর রহমান,সুহান আহমদ টুটুল,আহমেদ হাসান., কবির মিয়া, মোহিদুর রহমান,গোলাম মোস্তফা চৌধুরী, তারাউল ইসলাম, মোহাম্মদ সাহিদুর রহমান, শাহ শাফি কাদির. আব্দুর রৌফ তাল্লুকদার,
শাহীন আহমদ চৌধুরী, মোহাম্মদ আবদুল রোকন, লোবান মিয়া, ওয়াহিদ মিয়া, আব্দুল হাফিজ, মোজাম্মেল চৌধুরী টিপু ,নজরুল ইসলাম, আমজাদ সানি, গিয়াস আহমদ, আজিজুল আম্বিয়া ও মোহাম্মদ মকিস মনসুর সহ প্রমুখ নেতৃবৃন্দ। দোয়ার মাধ্যমে মেয়র ফজলুর রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা সহ মেয়র সহ সকল কাউন্সিলার বৃন্দ যেনো দেশ, জাতিও মৌলভীবাজার পৌরসভার উন্নয়নে নিষ্টা ও সততার সাথে কাজ করতে পারেন এ জন্য সর্ব্বশক্তিবান, পরম দয়ালু মহাণ আল্লাহর কাছে বিশেষ ভাবে দোয়া ক‍রা হয়।
দোয়ার পর উম্মুক্ত বিজয় আলোচনায় সকল বক্তারা পৌরসভার জননন্দিত মেয়র ফজলুর রহমান সহ সকল কাউন্সিলারবৃন্দকে বিজয় এর অভিনন্দন জানিয়ে আশাবাদ ব্যাক্ত করে বলেন গত পাঁচ বছরে রাস্তাঘাট প্রশস্থকরণ ও নির্মাণকাজ, কোদালী ছড়া, পৌর ঈদগাহ, সুপেয় পানি, প্রবীণাঙ্গন ইত্যাদি ক্ষেত্রে পৌরসভায় উন্নয়নমূলক কার্যক্রম ও জনগণের পাশে ছিলেন বলেই পৌরসভার নাগরিক মেয়র এর পক্ষে সতস্ফুতভাবে সাপোর্ট করেছেন।
নেতৃবৃন্দ আার ও বলেন অতীতের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনের পৌরসভাকে একটি তিলোত্তমা মডেল পৌরসভায় রুপান্তরিত করার পাশাপাশি মেয়র ও সকল কাউন্সিলারবৃন্দকে মৌলভীবাজার জেলা উচ্চ শিক্ষার ক্ষেত্রে পিছিয়ে পড়া মৌলভীবাজার বাসীর দীর্ঘ দিনের সমস্যা দূরীকরণে বিশেষজ্ঞদের সাথে পরামর্শ ক্রমে যথাযথ পদক্ষেপ নেওয়া এবং জেলায় সরকারি মেডিকেল কলেজ ও একটি পাবলিক ইউনিভার্সিটি প্রতিষ্ঠার দাবী বাস্তবায়নে সকল নেতৃবৃন্দকে সাথে নিয়ে সরকারের উচ্চ মহলে তদবিরকে জোরদার করার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত