মঙ্গলবার, ১০ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

জিবি টিভির বিশেষ টকশোতে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জোর দাবি.।



..লিমন ইসলাম.
মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বাংলাদেশের প্রধানমন্ত্রী ম্যাদার অব ইউমিনিটি দেশরত্ন শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী, মৌলভীবাজার জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননন্দিত মেয়র মোঃ ফজলুর রহমান পূন:নির্বাচিত হওয়ার বিজয়ে গত ২রা ফেব্রুয়ারি বহিঃবিশ্বে, প্রবাসীদের মূখপত্র #GBTV- জিবি টিভি অনলাইনের চেতনায় বাংলাদেশ বিশেষ টকশো অনুষ্ঠিত হয়েছে।
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৌলভীবাজার জেলার সাবেক তুখোড় ছাত্রনেতা আব্দুল আহাদ চৌধুরীর উপস্থাপনায় এবং জিবি টিভির চেয়ারম্যান
রাকিব এইচ রুহেল এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত সংলাপে জননন্দিত মেয়র মোঃ ফজলুর রহমান ছাড়াও যুক্তরাজ‍্য আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রবীণ রাজনীতিবিদ সুলতান মাহমুদ শরীফ, মৌলভীবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক লেখক আবদুল হামিদ মাহবুব. আমেরিকা থেকে মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মুজিব রহমান. মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুহান আহমদ টুটল, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জিএস আহমেদ হাসান, ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌলভীবাজার মৌমাছি কন্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর.
মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাউন্সিলার মুজিবুর রহমান জসিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট লন্ডন মহানগর এর সভাপতি নজরুল ইসলাম অকিব, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন রুহেল. বঙ্গবন্ধু শিশু একাডেমি ইউকের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, হলহাম্বার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাধা কান্ত ধর, ও ক্যামডেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহিদুর রহমান।
সভায় বক্তারা বিজয়ের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন
সহ মেয়র এর সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মৌলভীবাজার পৌরসভার উন্নয়নের পাশাপাশি বিগত দিনের মৌলভীবাজার পৌরসভার অগ্রযাত্রার ভূয়সী প্রশংসা করে বলেন অতীতের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনের পৌরসভাকে আধুনিক প্রযুক্তি নির্ভর পর্যটন শহর হিসেবে একটি তিলোত্তমা মডেল পৌরসভায় রুপান্তরিত করতে মেয়র প্রদত্ত সকল প্রতিস্রতি পরিকল্পনা ও উন্নয়নকাজে সহযোগিতার পাশাপাশি মেয়রের নেতৃত্বে সকল কাউন্সিলারবৃন্দকে মৌলভীবাজার জেলা উচ্চ শিক্ষার ক্ষেত্রে পিছিয়ে পড়া মৌলভীবাজার বাসীর দীর্ঘ দিনের সমস্যা দূরীকরণে বিশেষজ্ঞদের সাথে পরামর্শ ক্রমে যথাযথ পদক্ষেপ নেওয়া এবং মৌলভীবাজার জেলার ২৫ লক্ষ জনগণের প্রানের প্রানের দাবি জেলায় সরকারি একটি মেডিকেল কলেজ. কৃষি বিশ্ববিদ্যালয়. ও একটি পাবলিক ইউনিভার্সিটি প্রতিষ্ঠার দাবী বাস্তবায়ন এবং মনু নদীর উপর দিয়ে বরহাট—ছাবিয়া সেতু নির্মানের দাবী বাস্তবায়নে মৌলভীবাজার জেলার সম্মানিত সকল নেতৃবৃন্দকে সাথে নিয়ে সরকারের উচ্চ মহলে তদবিরকে জোরদার করার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।
মৌলভীবাজার পৌরসভার পূন:নির্বাচিত মেয়র
ফজলুর রহমান মৌলভীবাজার পৌরসভার সকল জনগন ও
প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন গত পাঁচ বছরে রাস্তাঘাট প্রশস্থকরণ ও নির্মাণকাজ, কোদালী ছড়া, পৌর ঈদগাহ, সুপেয় পানি, প্রবীণাঙ্গন ইত্যাদি ক্ষেত্রে পৌরসভায় উন্নয়নমূলক কার্যক্রম ও জনগণের পাশে ছিলাম বলেই সতস্ফুতভাবে সাপোর্ট করেছেন। মৌলভীবাজার পৌরসভার উন্নয়নের পাশাপাশি মৌলভীবাজার জেলার ২৫ লক্ষ জনগণের প্রানের দাবি গুলো বাস্তবায়নে যথাযথ পদক্ষেপ গ্রহণ করার মাধ্যমে সততা ও নিষ্টার সাথে কাজ করে যাবেন বলে প্রতিস্রতি ব্যাক্ত করে সবার সহযোগিতা কামনা করেছেন।। *********************************************
সংবাদদাতা; লিমন ইসলাম. ইউকে.

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত