শনিবার, ১৩ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের ট্রেজারার মুজিব মনসুর এর সুস্থতা কামনায় দোয়া দরখাস্ত।




নাজমুল সুমন.
মৌলভীবাজার জেলা সদরের কচুয়া এম এম পি ওয়েলফেয়ার ট্রাষ্টের সেক্রেটারি ও একাটুনাবাজার ব্যাবসায়ী সমিতির মসজিদ কমিটির সভাপতি এবং একাটুনা ইউনিয়ন ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ট্রেজারার বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ মুজিব মনসুর এর
ঢাকা ন্যশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ডাক্তার এর পরামর্শ অনুযায়ী আজ শনিবার সকাল সাড়ে সাতটার সময় অপারেশন করা হবে ইনশাআল্লাহ।
মহাণ আল্লাহু রাব্বুল আলামীন যেনো মোহাম্মদ মুজিব মনসুরকে তাড়াতাড়ি সুস্থতা দান করেন এই দোয়া করার জন্য মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ সেক্রেটারি সেলিম রেজা তরফদার দেশে বিদেশে বসবাসকারী সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।
এদিকে মুজিব মনসুর এর অপারেশন সফলভাবে সম্পন্ন হওয়ার জন্য ও পুরাপুরি সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় কচুয়া গ্রামের প্রতিটি মসজিদ ও মাদ্রাসা এবং একাটুনাবাজার ও কাডিফ মসজিদ এবং মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ইন্টারন্যাশনাল ম্যাসেঞ্জার দোয়া গ্রুপ সহ দেশে বিদেশের বিশেষ দোয়ার মাহফিল ও মোনাজাত ক‍রা হয়েছে। এখানে উল্লেখ্য যে মোহাম্মদ মুজিব মনসুর হচ্ছেন একাটুনা ইউনিয়ন এর প্রতিষ্ঠাতা ট্রাষ্টি ও ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌলভীবাজার মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি এবং ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর এর ছোট ভাই।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত