মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীমঙ্গল রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটিকে বৃটেন থেকে মকিস মনসুর এর অভিনন্দন।




লিমন ইসলাম.
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের নিয়ে যাত্রা শুরু করেছে ‘শ্রীমঙ্গল রিপোর্টার্স ইউনিটি’। গতকাল রোববার রাত ৮টায় শহরের ভানুগাছ রোডস্থ পানসী রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দৈনিক নয়া দিগন্ত পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম এ রকিব।
সভায় সর্বসম্মতিক্রমে সিনিয়র সাংবাদিক ইসমাইল মাহমুদ (দৈনিক দেশকাল) কে সভাপতি এবং আতাউর রহমান কাজল (দৈনিক বাংলাদেশের খবর ও মোহনা টেলিভিশন) কে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি এম. এ. রকিব (দৈনিক নয়া দিগন্ত) ও আবুজার বাবলা (দৈনিক মানবকণ্ঠ); সহ-সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম (বাংলা ট্রিবিউন; ঢাকা ট্রিবিউন), এম. এ শুকুর (দৈনিক প্রতিদিনের সংবাদ); আনোয়ার হোসেন জসিম, (দৈনিক ইনকিলাব); সাংগঠনিক সম্পাদক মো. এহসানুল হক (এহসান বিন মুজাহির) (দৈনিক খবরপত্র); দপ্তর ও প্রচার সম্পাদক সোলেমান আহমদ মানিক (দৈনিক আমার সংবাদ); অর্থ সম্পাদক শেখ কাওসার ইসলাম (কেটিভি বাংলা); সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তাবাসসুম জাহান রুবা (দৈনিক আজকের অর্থনীতি); সদস্য মো. জামাল হোসেন (দৈনিক ভোরের দর্পণ; দৈনিক একাত্তরের কথা), ইমরান আহমেদ মারজান (জেটিভি); আশিকুর রহমান চৌধুরী (সিলেট বিডি নিউজ ২৪ ডট কম) এবং অলক চৌহান রাহুল (প্রবাসীর দিগন্ত ডট কম)।
এদিকে বৃটেন থেকে ইউকে বিডি টিভির চেয়ারম্যান ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এক বিবৃতিতে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের নিয়ে যাত্রা শুরু করেছে ‘শ্রীমঙ্গল রিপোর্টার্স ইউনিটি’ এই সংবাদে আনন্দিত হয়েছেন বলে উল্লেখ করে মৌলভীবাজার জেলার উন্নয়নে ও সাংবাদিক মহলের নানা সমস্যা সমাধানে সভাপতি সিনিয়র সাংবাদিক ইসমাইল মাহমুদ এবং সাধারণ সম্পাদক সাংবাদিক আতাউর রহমান কাজল সহ ১৫ সদস্য বিশিষ্ট কমিটির সকল নেতৃবৃন্দ নিষ্টা ও নিরলসভাবে কাজ করে যাবেন এই প্রত্যাশা ব্যাক্ত করেছেন।।***********************************
লন্ডন থেকে সংবাপরিবেশক; লিমন ইসলাম.

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত