সোমবার, ৫ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ

বিশিষ্ট রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব এম এ রহিম গুরুতর অসুস্থ। সবার নিকট দোয়া কামনা।



মৌলভীবাজার শ্রীমংগল পৌরসভার সাবেক জননন্দিত চেয়ারম্যান, মৌলভীবাজার জেলার বিশিষ্ট রাজনীতিবীদ, রাজপথ কাঁপানো সাবেক ছাত্রনেতা, শ্রীমঙ্গল থানা ছাত্রলীগের প্রতিষ্টাতা সভাপতি, ৬৯, ৭০ এর গণআন্দোলনের অকুতোভয় মুজিব সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাপ্তাহিক শ্রীভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বিশিষ্ট রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব এম এ রহিম গুরুতর অসুস্থ।
বর্তমানে তিনি সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ইউকে ওয়েলস আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাবেক যুবলীগ সভাপতি মোহাম্মদ মকিস মনসুর এক বিবৃতিতে শ্রীমংগল পৌরসভার সাবেক চেয়ারম্যান, মৌলভীবাজার জেলার বিশিষ্ট রাজনীতিবীদ, রাজপথ কাঁপানো সাবেক ছাত্রনেতা, শ্রীমঙ্গল থানা ছাত্রলীগের প্রতিষ্টাতা সভাপতি, ৬৯, ৭০ এর গণআন্দোলনের অকুতোভয় মুজিব সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাপ্তাহিক শ্রীভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বিশিষ্ট রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব এম এ রহিমকে
মহান আল্লাহ রাব্বুল আলামীন যেনো দ্রুত সুস্থতা দান করেন দেশে বিদেশের সবার প্রতি দোয়া করার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন। আমিন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত