মঙ্গলবার, ১০ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

মৌলভীবাজার পৌরসভার ৯টি ওয়ার্ডে গণ টিকা কাযক্রমের উদ্বোধন,।



জেসমিন মনসুর

মৌলভীবাজার পৌরসভার ৯টি ওয়ার্ডে গণ টিকা কাযক্রমের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে মৌলভীবাজার শহরের ১নং ওয়ার্ডের শাহ মোস্তফা কলেজে গণ টিকার উদ্বোধন করেন, মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ।

এসময় সংসদ সদস্য নেছার আহমদ বলেন, এই খারাপ সময়েও টিকা নিয়ে অনেকেই বিভ্রান্তি ছড়াচ্ছেন। তিনি তাঁদেরকে সতর্ক করে বলেন, দেশে প্রচুর পরিমাণে টিকা মজুদ আছে। ক্রমান্বয়ে মৌলভীবাজার জেলাসহ দেশের সকল মানুষকে এই টিকা প্রদান করা হবে। তিনি সকল শ্রেণী পেশার মানুষকে স্বত:স্ফূর্তভাবে এই টিকা গ্রহণ করার আহবান জানান।

মৌলভীবাজার পৌরসভার আয়োজনে এবং সিভিল সার্জন কাযালয়ের সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) স্বাস্থ্য সেবা বিভাগ মুহিবুর রহমান, মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ।

আজ মৌলভীবাজার পৌরসভায় ৯টি ওয়াডে ১৮০০ জনকে গণ টিকা দেওয়া হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শহ মোহাম্মদ আলী সাহেদ সাংগঠনিক সম্পাদক রাধাপদ দেব সজল, জেলা আওয়ামীলীগ সদস্য আক্তারুজ্জামান সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জামাল উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বি, কাউন্সিলর পার্থ সারথী পাল নাজমা বেগম প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত