রবিবার, ২৯ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ ভাদ্র ১৪২৮ বঙ্গাব্দ

মৌলভীবাজার ঘড়ুয়া ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে বোরহান উদ্দিন সোসাইটিকে এক লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান।




জেসমিন মনসুর,
মৌলভীবাজার সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নের ঘড়ুয়া ওয়েলফেয়ার সোসাইটি এর পক্ষ থেকে শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটি (বিআইএস) মৌলভীবাজারের দাফন কাফন সৎকার ও ফ্রি অক্সিজেন সার্ভিসের জন্য নগদ ১,০০,০০০ ( এক লক্ষ) টাকা আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যা ৭টায় মৌলভীবাজার বিজনেস ফোরাম এর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
ঘড়ুয়া এলাকার বিশিষ্ট ব্যক্তিত্ব জেলার বিশিষ্ট রাজনীতিবিদ মসুদ আহমেদ ও মৌলভীবাজার বিজনেস ফোরামের সভাপতি নুরুল ইসলাম কামরান আনুষ্ঠানিকভাবে শেখ বোরহান উদ্দিন (রহ.)ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম. মুহিবুর রহমান মুহিব এর কাছে আর্থিক অনুদানটি হস্তান্তর করেন।

এসময় ঘড়ুয়া ওয়েলফেয়ার সোসাইটি পক্ষ থেকে উপস্থিত ছিলেন কাডিফ শাহজালাল মসজিদ কমিটির সাবেক সভাপতি লিলু মিয়া,ইমন আহমদ,হুমায়ুন কবির ও মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান আহমেদ তারেক।

এছাড়া শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটি (বিআইএস) পক্ষ থেকে উপস্থিত ছিলেন , সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল, জেলা দাফন কাফন ও সৎকার টিমের টিম লিডার মোহাম্মদ আশরাফুল খাঁন রুহেল, অর্থ সচিব নাজমুল হোসাইন, দফতর সচিব সিরাজুল হাসান,জেলা অক্সিজেন সার্ভিস টিম লিডার মোহাম্মদ সোহানুর রহমান সোহান,নির্বাহী পরিচালক আদনান ইমন, দাফন কাফন টিমের টিম মেম্বার রেজাউল ইসলাম সাকিব,মারুফ আহমেদ খান পাবেল, নাইম আহমেদ সানি প্রমুখ। উল্লেখ্য যে, ঘড়ুয়া ওয়েলফেয়ার সোসাইটি মানুষের কল্যাণে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছে।
এদিকে মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহী সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটি (বিআইএস) মৌলভীবাজার এর চীফ প্রেট্রন. ও
মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ডেভলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব ওয়ার্ল্ড ওয়াইড. প্রতিষ্ঠাতা চীফ কোঅর্ডিনেটর মোহাম্মদ মকিস মনসুর. এক বিবৃতিতে
ঘড়ুয়া ওয়েলফেয়ার সোসাইটি এর পক্ষ থেকে মৌলভীবাজারের দাফন কাফন সৎকার ও ফ্রি অক্সিজেন সার্ভিসের জন্য নগদ ১,০০,০০০ ( এক লক্ষ) টাকা আর্থিক অনুদান প্রদান করায় সংগঠনের সংশ্লিষ্ট সবাইকে ও দানশীল মহতি ব্যাক্তিদের প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা সহ স্যালুট জানিয়েছেন।।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত