মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ ভাদ্র ১৪২৮ বঙ্গাব্দ

বৃটেনের কার্ডিফে মরহুম আল্লামা আব্দুল কাইয়ুম সিদ্দিকী (রহ.) ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন, ।




বদরুল মনসুর,
মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল আল্লামা আব্দুল কাইয়ূম সিদ্দিকী (রহ.) সাহেবের ঈসালে সাওয়াব উপলক্ষে গত শুক্রবার বাদ জুম’আ বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের জালালীয়া মসজিদে হুজুরের প্রাক্তন ছাত্রবৃন্দ ও ভক্তবৃন্দের উদ্যোগে আলোচনা সভা মীলাদ ও দু’আ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উক্ত মাহফিল অত্র মসজিদের ইমাম ও খতীব জনাব মাও: মো: আব্দুল মুকতাদির এর পরিচালনায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আকীল আহমদের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত হয়।

এতে মরহুম আল্লামা আব্দুল কাইয়ুম সিদ্দিকী (রহ:)এর স্মৃতিচারন করে বক্তব্য রাখেন- জনাব ক্বারী শাহ তাসলিম আলী, জনাব হাফিজ মাও: ফারুক আহমদ, ইউ.কে বিডি টিভির চেয়ারম্যান ও মিডিয়া ব্যক্তিত্ব মোহাম্মদ মকিস মনসুর প্রমূখ ব্যক্তিবর্গ।
এতে উপস্হিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক চেয়ারম্যান ও ট্রাষ্টি প্রবীণ মুরব্বী আলহাজ্ব আব্দুল মজিদ, বাংলাদেশ এসোসিয়েশনের বর্তমান সেক্রেটারি জনাব হারুন তালুকদার, জালালীয়া মসজিদ পরিচালনা কমিটির বর্তমান সেক্রেটারি জনাব আফজল খান মিতু, , জনাব কারী নুরুল ইসলাম, জনাব শেখ আনোয়ার, জনাব আলমগীর হোসাইন, সাবেক ট্রাস্টী জনাব বকুল মিয়া, বর্তমান ট্রাস্টী হাজী জিলু মিয়া, ট্রাস্টী মুছাব্বির আলী, সাবেক সেক্রেটারি খাদিমুল ইসলাম, সদস্য জনাব সুজন মিয়া, লন্ডন সিলেট নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক কারী মোজাম্মেল আলী, বিশিষ্ট ব্যবসায়ি জনাব মুহিবুর রহমান খসরু, জনাব সাইদুল ইসলাম, কায়েছ খান, হাফিজ ইমরান আহমদ, জহির আলী, এম মুসলিম আলী, এবং ওজিউর রহমান মিজান সহ প্রমূখ মুসল্লীয়ানবৃন্দ।
পরিশেষে মরহুম আল্লামা আব্দুল কাইয়ুম সিদ্দিকী (রহ:)’র মাগফিরাত ও মর্যাদা বুলন্দি কামনা করে মাহফিল শেষে করেন আনজুমানে আল ইসলাহ ওয়েলস ডিভিশনের প্রেসিডেন্ট হাফিজ মাওলানা ফারুক আহমদ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত