বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

প্রখ্যাত সাংবাদিক, ও বুদ্ধিজীবী আব্দুল গাফ্‌ফার চৌধুরী অসুস্থ, সুস্হ্যতার জন্য দোয়া কামনা,।




বদরুল মনসুর,
ইউকে বিডি টিভির প্রধান উপদেষ্টা, ভাষা আন্দোলনের স্মরণীয় গান, “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’-এর রচয়িতা তিন বাংলার স্বনামধন্য বিশিষ্ট সাংবাদিক ও সাহিত্যিক, কলাম লেখক,আব্দুল গাফফার চৌধুরী অসুস্থ। যুক্তরাজ্যের স্থানীয় সময় শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে তাঁকে লন্ডনের একটি হাসপাতালে প্রথমে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তিনি নিউমোনিয়ার আক্রান্ত হয়েছেন। কিছুদিন চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে তাঁকে।
তাঁকে হাসপাতালে নেওয়ার খবর নিশ্চিত করেছেন তাঁর সহকারী তানিয়া জাহান ঝর্ণা।
এদিকে ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর এক বিবৃতিতে আমাদের গৌরব এবং গর্বের প্রতীক প্রখ্যাত সাংবাদিক সাহিত্যিক ও বুদ্ধিজীবী আব্দুল গাফ্‌ফার চৌধুরীর সুস্থতার জন্য দেশে বিদেশে বসবাসকারী সবার নিকট দোয়া চেয়েছেন।
স্বাধীনতা যুদ্ধে মুজিবনগর সরকারের মাধ্যমে নিবন্ধিত স্বাধীন বাংলার প্রথম পত্রিকা ‘সাপ্তাহিক জয় বাংলার’ প্রতিষ্ঠাতা নির্বাহী সম্পাদক প্রখ্যাত সাংবাদিক ও সাহিত্যিক আব্দুল গাফ্‌ফার চৌধুরী এর আগে ২০১৭ সালের নভেম্বরে যুক্তরাজ্যের একটি হাসপাতালে ভর্তি হন, সেবার বেশ কিছুদিন হাসপাতালে কাটাতে হয়েছিল তাকে। ডায়াবেটিস ও শ্বাসযন্ত্রের জটিলতা রয়েছে ৮৭ বছর বয়সী এই ভাষা সৈনিকের।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত