শনিবার, ২ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

আন্জুমানে তালিমুল কুরআন যুক্তরাজ্য শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত :।



: আল্লামা আলী আকবর সিদ্দিক (র:) এর অবদান অবিস্মরণীয়
————————————————————————————-
শায়খুল ক্বুররা আল্লামা আলী আকবর সিদ্দীক শায়েখ ভানুগাছী ( র:) প্রতিষ্ঠিত আন্জুমানে তা’লিমুল কুরআন বাংলাদেশ এর যুক্তরাজ্য শাখা কমিটির এক সভা গত ২৫ সেপ্টেম্বর শনিবার পূর্ব লণ্ডনের ভ্যালেন্স রোডের একটি কমিউনিটি হলে অনুষ্ঠিত হয় ।সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা অধ্যাপক মাওলানা আব্দুল কাদের সালেহ।সংগঠনের সাধারন সম্পাদক কবি কলামিষ্ট শিহাবুজ্জামান কামালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন ,কেন্দ্রীয় কমিটির অন্যতম উপদেষ্টা কে এম আবুতাহের চৌধুরী ,মাওলানা রফিক আহমদ রফিক ,সহ সাধারন সম্পাদক মাওলানা ক্বারী শানুর মিয়া ,সহ কোষাধ্যক্ষ আলহাজ্ব ক্বারী শাহাব উদ্দিন ,সদস্য বদরুল হক চৌধুরী ,সাংবাদিক আমিনুর রশীদ প্রমুখ ।
সভায় বক্তারা বলেন যে -বাংলাদেশে ইলমে ক্বেরাতের খেদমতে এবং সিলেটের গোটাটিকরে জামেয়া’ তালিমুল কুরআন ও মসজিদ কমপ্লেক্স প্রতিষ্ঠায় শায়েখ আলী আকবর সিদ্দিক (র:) অবদান অবিস্মরনীয় ।তিনি নীরবে নিভৃতে ইসলামের খেদমত করে গেছেন ।
সভায় সিদ্ধান্ত হয় যে – বাংলাদেশে অবস্থানরত সংগঠণের সভাপতি আলহাজ্ব শেখ মফিজুর রহমানের সাথে পরামর্শ করার পর আগামী দুই সপ্তাহের মধ্যে সংগঠনের সম্মেলন করে নতুন কমিটি গঠণ করা হবে।
সভায় সিলেটের গোটাটিকরে পরিচালিত জামেয়াতুল তা’লিমুল কুরআনের লিল্লাহ বোর্ডিং এর চাউলের জন্য ৫০হাজার টাকার প্রতিশ্রুতি দেওয়া হয় ।
সভায় মরহুম শায়েখ আলী আকবর সিদ্দীক শায়েখ ভানুগাছি (র:) রুহের মাগফিরাতের জন্য দোয়া করা হয় এবং মরহুমের সুযোগ্য পুত্র মুহতামিম মাওলানা ইমদাদুল হক নোমানীকে সংগঠণ পরিচালনায় দক্ষ ভূমিকা রাখায় ধন্যবাদ জানানো হয় ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত