সোমবার, ১১ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

লন্ডনের ইষ্টহামের বাসিন্দা, ব্রিটিশ বাংলাদেশী কিশোরী হাফিজা নিখোঁজ,,।



 

 

কাজল রশীদ :

গত বৃহ:স্পতিবার স্কুল থেকে ঘরে ফেরার কথা থাকলেও আর ঘরে ফিরেনি হাফিজা। হাফিজা ব্রিটিশ বাংলাদেশী কিশোরী। উদ্বিগ্ন হাফিজার পরিবার জানান তিন রাত ধরে তাদের ১৪ বছরের কিশোরী মেয়েকে খুজেঁ পাচ্ছেন না।

পূর্বলন্ডনের ইষ্টহামের বাসিন্দা, ষ্ট্রাটফোর্ডের সারা বোনেল গার্লস স্কুলের ইয়ার টেনের ছাত্রী হাফিজা। হাফিজার মায়ের নাম আছিয়া বেগম ও পিতার নাম মাওলানা আবদুল করিম।

হারানোর সময় ছবিতে যে কালো কোট দেখা যাচ্ছে সেটা পরিহিত ছিলো। এছাড়া পায়ে ছিলো কালো ফিতার বুট জুতা। তার উচ্চতা ৫ ফুট ১ ইন্চি।

হাফিজার পারিবারিক সূত্র জানিয়েছে, ৭ অক্টোবর, বৃহস্পতিবার স্কুল শেষ করে আর বাড়ী ফিরে আসেনি সামিরা। তাকে সর্বশেষ টাওয়ার হ্যামলেটস এলাকায় দেখা গেছে।

হাফিজার নিখোঁজ সংবাদের বিষয়ে স্থানীয় পুলিশকে অবহিত করা হয়েছে। যদি কোন ব্যক্তি সামিরার সন্ধান পেয়ে থাকেন তাহলে ১০১ নাম্বারে যোগাযোগের অনুরোধ জানিয়েছে লন্ডন মেট্রোপলিটন পুলিশ।

এদিকে হাফিজার স্কুল থেকে জানানো হয়েছে, বৃহ:স্পতিবার হাফিজা স্কুলে আসে ও ক্লাস করে। কিন্তু তারপর কি হয়েছে তারা বলতে পারে না।

এদিকে হাফিজার ভাই বলেছে, যদি তুমি আমাদের এই ম্যাসেজ পরে থাকো তাহলে তুমি ফিরে আসো। যদি তুমি কোন বিপদে পরো তুমি তোমার চারপাশের কারও কাছে সাহায্য চাও। তুমি কোথায় আছো জানলে আমরা তোমাকে নিয়ে আসতে পারবো।

এদিকে হাফিজার নিখোঁজে তার পরিবারের মধ্যে বেশ আতংক তৈরি হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত