বুধবার, ২২ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা এডভোকেট সৈয়দ আবু নছরের মৃত্যুতে জাস্টিস ফর বালাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের শোক প্রকাশ।




বদরুল মনসুর,
জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশস্ত সৈনিক, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় পরিষদে টানা তিনবারের উপদেষ্টা, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য, বর্ষীয়ান জননেতা সৈয়দ আবু নছর ২৩ অক্টোবর শনিবার রাত সাড়ে ৯টায় সিলেট নগরীর মেন্দিবাগ এলাকায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী, শত শত রাজনৈতিক নেতাকর্মী রেখে গেছেন।
এদিকে জাস্টিস ফর বালাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ মকিস মনসুর ও সাধারণ সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী সহ ২২ টি শাখা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এক যুক্ত বিবৃতিতে একজন আপাদমস্তক রাজনীতিবিদ, বঙ্গবন্ধু আদর্শের অনুসারী।বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দুঃসময়ের বিশ্বস্ত সৈনিক , বাংলাদেশ আওয়ামী লীগ, সিলেট জেলা’র সাবেক সভাপতি, জাতীয় পরিষদ সদস্য, বর্ষীয়ান জননেতা এড. সৈয়দ আবু নছর এর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন তাঁর আত্মার মাগফিরাত কামনা সহ মহাণ আল্লাহ্ রাব্বুল আলামীন যেনো উনাকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য সবার প্রতি বিনীত ভাবে অনুরোধ জানিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত