শনিবার, ১৩ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

লন্ড‌নে ইউকে-বাংলা প্রেসক্লা‌বের উদ্দোগে বি‌লে‌তে বাংলা সাংবা‌দিকতা,সংকট ও সম্ভাবনা শীর্ষক সে‌মিনার ও নৈশ‌ভোজ অনুষ্টিত,।




বদরুল মনসুর,
ব্রিটে‌নে বাংলা সংবাদকর্মী‌দের প্রতি‌নি‌ধিত্বশীল সংগঠন ইউ‌কে বাংলা প্রেসক্লা‌বের উ‌দ্যো‌গে বি‌লে‌তে বাংলা সাংবা‌দিকতা,সংকট ও সম্ভাবনা শীর্ষক সে‌মিনার ও নৈশ‌ভোজ অনুষ্টিত হ‌য়েছে। পুর্ব লন্ড‌নের এক‌টি হ‌লে বৃহস্প‌তিবার স্থানীয় সময় রা‌তে অনু‌ষ্ঠিত সে‌মিনা‌রে প্রধান অ‌তি‌থি ছি‌লেন মানবকন্ঠ সম্পাদক দুলাল আহ‌মদ চে‌ৗধুরী।
প্রেসক্লাব সভাপতি কে এম আবু তা‌হের চৌধুরীর সভাপতি‌ত্বে এবং সাধারন সম্পাদক মুন‌জের আহমদ চৌধুরী ও ট্রেজারার সাইদুল ইসলামের পরিচালনায় সে‌মিনা‌রে মুল প্রবন্ধ পাঠ ক‌রেন প্রবীন সাংবা‌দিক রহমত আলী।
বক্তব‌্য রা‌খেন ইউ‌কে বাংলা প্রেসক্লা‌বের প্রতিষ্টাতা সভাপ‌তি রেজা আহমদ ফয়সল চৌধুরী সো‌য়েব, নয়াদিগ‌ন্তের সি‌নিওর রি‌পোর্টার আবুল কালাম,বর্নবাদ বি‌রোধী আ‌ন্দোল‌নের নেতা মোঃ লোকমান উদ্দীন,বাংলা পোষ্ট প‌ত্রিকার চেয়ারম‌্যান শেখ ম‌ফিজুর রহমান,মু‌ক্তিযু‌দ্ধের সংগঠক কলা মিয়া,ফারুক মিয়া, প্রেসক্লাব সহ সভাপ‌তি বিপ্লব কুমার পোদ্দার,খান জামাল নুরুল ইসলাম,যুক্তরাজ‌্য সফররত বি‌শিষ্ট ব‌্যবসায়ী মোঃ এখলাছুর রহমান,সাংবা‌দিক আব্দুল কা‌দির মুরাদ,ক‌য়েস আহমদ রু‌হেল, শিহাবুজ্জামান কামাল,সৈয়দ সু‌হেল আহ‌মেদ,ইউ‌কে বাংলা প্রেসক্লা‌বের যুগ্ম সাধারন সম্পাদক আবদুর রশিদ,ফখরুল ইসলাম খছরু,আ‌জিজুল আ‌ম্বিয়া,আফসর উদ্দীন,জয়নুল আ‌বে‌দিন প্রমুখ।
সে‌মিনা‌রে বক্তারা ব‌লেন, নানা সংকট ও চ‌্যা‌লে‌ঞ্জের মু‌খেও বি‌লে‌তে বাংলা সাংবা‌দিকতা এ‌গি‌য়ে চল‌ছে। বি‌লে‌তে প্রায় দশ লাখ বাংলা‌দেশী ও ব্রিটিশ বাংলা‌দেশী মানু‌ষের প্রত‌্যাশা প্রা‌প্তির খবর বি‌লে‌তে বাংলা গনমাধ‌্যম তু‌লে ধর‌ছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত