সোমবার, ২২ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

এক্স রোটারেক্টরস গ্রুপ অব মৌলভীবাজারের মতবিনিময় সভা অনুষ্ঠিত।



১৩ নভেম্বর শনিবার মৌলভীবাজারের এক্স রোটার‍্যাক্টসদের মতবিনিময় এবং এক্স রোটার‍্যাক্টস এমদাদ আহমদ খানের যুক্তরাজ্য গমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান মৌলভীবাজার বিজনেস ফোরাম কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এক্স রোটারেক্টর পি পি শাহাদাৎ হোসাইনের সভাপতিত্বে ও এক্স রোটারেক্টর পি পি সৈয়দ বদরুল হক টিটুর সঞ্চালননায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এক্স রোটারেক্টরস পি পি মহসিন খান লিটন, পিপি এনামুল কবির, অসিত কুমার দাস, পিপি মিয়া মোঃ শহিদুর রহমান, পিপি শামিম আহমেদ, পিপি মনোয়ার আহমেদ, পিপি ফয়সল আহমেদ, পিপি শাহরিয়ার মোস্তাফা তানিম, পিপি সালেহ আহমেদ, জসীম উদ্দিন আগুন, তজম্মুল হোসেন।
অনলাইনের মাধ্যমে সভায় যোগ দেন যুক্তরাজ্য থেকে এক্স রোটারেক্টরস পি পি সৈয়দ আশরাফুল ইসলাম সায়েম, পিপি আমিনুর রহমান কাবিদ, পিপি আব্দুর রব চৌধুরী সুমন, পিপিময়নুল হোসেন বেলাল, পিপি ফখরুল ইসলাম এবং কানাডা থেকে নাসিম উদ্দিন।
উল্লেখ্য যে, মৌলভীবাজারের প্রবাসী এক্স রোটারেক্টরস পি পি সৈয়দ আশরাফুল ইসলাম সায়েম, আমিনুর রহমান কাবিদ ও আব্দুর রব চৌধুরী সুমনের উদ্যোগে ম্যাসেঞ্জার গ্রুপের মাধ্যমে সংগঠিত এই গ্রুপ তহবিল সংগ্রহ করে বিজয়ের মাস ডিসেম্বরে অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত বিতরণ ও দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভার দ্বিতীয় পর্যায়ে এক্স রোটারেক্টর পি পি এমদাদ আহমদ খানের ইংল্যান্ড গমন উপলক্ষে সংবর্ধনা ও স্মারক ক্র্যাস্ট প্রদান করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত