সোমবার, ২২ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

সিপিএএ‌ম ইউকে পরিবার এর পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল সংবর্ধনা প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত,।




সৈয়দ করিম ছায়েম : যুক্তরাজ্যে সফররত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল এর সাথে ক্রিকেট প্লেয়ার্স অ্যাসোসিয়েশন অফ মৌলভীবাজার ইউকের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । সিপিএএম ইউকের ভাইস প্রেসিডেন্ট তোহেল খান এর সভাপতিত্বে ও জেয়েন্ট সেক্রেটারী সৈয়দ সায়েমের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের ট্রেজারার আব্দুল বাছিত জুনেদ ও ইভেন্ট কডিনেটর আব্দুল আলিম শিপন ও সিপার আহমেদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিপিএএম ইউকের উপদেষ্টা ও সাবেক সভাপতি আবদুস সালাম, সিপিএএম ইউকের উপদেষ্টা মঞ্জুর উদ্দিন মোরশেদ,
সিপিএএম ইউকের উপদেষ্টা সৈয়দ জাফর, সিপিএএম ইউকের উপদেষ্টা আব্দুল কাইয়ুম ফয়সাল,সিপিএএম ইউকের কোষাধক্ষ্য আব্দুল বাসেত জুনেদ, সহ আরো অনেকে। প্রধান অতিথির বক্তব্যে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড উদ্যোগ নিয়েছে রিজনাল কমিটি করে দেবে প্রত্যেকটি বিভাগে জন্য। তখন রিজনাল কমিটি সরাসরি জেলা ক্রিয়া সংস্থার কথা বলে ক্রিকেট লিগ যেন চলমান থাকে এর ব্যবস্থা করবে। অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে অতিথিকে ক্রেস্ট ও ম্যাগাজিন প্রদান করা হয় ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত