Wednesday, February 21, 2018
গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের নির্বাচনে মাহবুব-মকিস-রানা প্যানেলের চেয়ার মার্কার সমর্থনে ওয়েস্ট বার্মিংহামে নির্বাচনী সভা অনুষ্টিত » « প্যানেল স্পীকার ‘সৈয়দা সায়রা মহসীন এমপির জাতীয় সংসদে মৌলভীবাজার সরকারী মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের দাবী তোলায় ক্যাম্পেইন ওয়াটার্স আপ গ্রুপের অভিনন্দন… » « স্কুলের উন্নয়নে আমাদের সবাইকে ভৃমিকা রাখতে হবে : গৌরবের ৪০ বৎসর পূণর্মিলনীতে এই হোক দীপ্তশপথ » « সৈয়দা সায়রা মহসিন এমপি প্যানেল স্পীকার হওয়ায় প্রবাস থেকে মকিস মনসুর এর অভিনন্দন » « শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি ও সম্পাদক সহ নির্বাচিতদের বৃটেন থেকে অভিনন্দন » « এক কাপ রঙ চায়েই খালেদা জিয়ার দিন পার » « ইরানে ৪.২ মাত্রার ভূমিকম্প » « মোবাইলে কথা বলতে পারবেন কারাবন্দিরা » « লাইসেন্স ছাড়াই চলছে অর্ধশতাধিক বার » « সাংবাদিকদের ডিবির যুগ্ম-কমিশনার‘ছিনতাইকারীদের কোনো সংঘবদ্ধ চক্র নেই’

ধর্ষক ধর্মগুরুর ভক্ত কোহলি-নেহরা-ধাওয়ানরা!

নিউজ ডেস্ক::বিরাট কোহলি, বিশ্বের সফলতম ক্রিকেটারদের মধ্যে একজন। ইতিমধ্যে নিজেকে বিশ্বসেরা ব্যাটসম্যানদের একজন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। কিন্তু কোহলির এই সফলতার পিছনে রয়েছে ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের আশীর্বাদ! শুধু কোহলি একা নন, ধর্মগুরুর থেকে আশীর্বাদ নিয়েছেন আশিষ নেহরা ও শিখর ধাওয়ানের মতো তারকা ক্রিকেটাররা।

ধর্মগুরুর কাছ থেকে প্রশিক্ষণ নিয়েই নাকি ব্যাট হাতে বিশ্বক্রিকেট মাতাচ্ছেন ভারতীয় অধিনায়ক কোহলি। বেশ কিছুদিন আগেই এক অনুষ্ঠানে এমটাই দাবি করেন গুরমিত রাম রহিম সিং। শুক্রবার ডেরা সাচ্চা সৌদা সম্প্রদায়ের বিতর্কিত এই নেতা ধর্ষণের দায়ে অভিযুক্ত প্রমাণিত হওয়ার পরই নতুন করে আলোচনায় এসেছে কোহলি-নেহরা-ধাওয়ানদের নাম।

ধর্ষণের মামলায় ইতিমধ্যেই অভিযুক্ত প্রমাণিত হয়েছেন গুরমিত রাম রহিম সিং। শুক্রবার হরিয়ানার বিশেষ আদালত তাকে দোষী সাব্যস্ত করেন। এ নিয়ে হরিয়ানা এবং পাঞ্জাবে রীতিমতো যুদ্ধকালীন পরিস্থিতি তৈরি হয়েছে। বিভিন্ন স্থানে ভাংচুর চালাচ্ছেন ধর্মগুরুর ভক্ত এবং অনুসারীরা। ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

যেখানে স্পষ্টভাবে দেখা যায়, ধর্মগুরুর সামনে বসে আছেন বর্তমান ভারতীয় অধিনায়ক। আরেক ছবিতে দেখা যায়, বিতর্কিত এই ধর্মীয় নেতার কাছ থেকে আশীর্বাদ নিচ্ছেন কোহলি। সেখানে কোহলির সাথে আরেক ভারতীয় ক্রিকেটার নেহরা ও শিখর ধাওয়ানকে দেখা গেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

February 2018
M T W T F S S
« Jan    
 1234
567891011
12131415161718
19202122232425
262728