Thursday, November 23, 2017
সাব-রেজিস্ট্রার অফিসে ভুমি খেকো আক্কাছ বাহিনীর হামলা:আসামীদেরকে গ্রেফতার করার জন্য প্রশাসন এর প্রতি জোর দাবী » « ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’ » « মৃত সন্তান প্রসব ঠেকাতে মায়েদের যে পরামর্শ দিলেন চিকিৎসকরা! » « চীনা প্রস্তাবে কিছুটা অস্বস্তিতে ঢাকা » « সুনামগঞ্জে ইভটিজিং’র দায়ে যুবকের ৬ মাসের কারাদন্ড » « জামালগঞ্জে শনি রউয়া বিলের জলমহালের উন্নয়ন প্রকল্প হাওয়া » « আব্দুল আজিজসহ ৬ আসামীর যুদ্ধাপরাধের রায় বুধবার » « ১১ ডিসেম্বর কংগ্রেসের সভাপতি হচ্ছেন রাহুল » « প্রকাশ্যে মূত্রত্যাগ করলেন ভারতের মন্ত্রী » « সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কর্মসূচি পালিত

ধর্ষক ধর্মগুরুর ভক্ত কোহলি-নেহরা-ধাওয়ানরা!

নিউজ ডেস্ক::বিরাট কোহলি, বিশ্বের সফলতম ক্রিকেটারদের মধ্যে একজন। ইতিমধ্যে নিজেকে বিশ্বসেরা ব্যাটসম্যানদের একজন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। কিন্তু কোহলির এই সফলতার পিছনে রয়েছে ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের আশীর্বাদ! শুধু কোহলি একা নন, ধর্মগুরুর থেকে আশীর্বাদ নিয়েছেন আশিষ নেহরা ও শিখর ধাওয়ানের মতো তারকা ক্রিকেটাররা।

ধর্মগুরুর কাছ থেকে প্রশিক্ষণ নিয়েই নাকি ব্যাট হাতে বিশ্বক্রিকেট মাতাচ্ছেন ভারতীয় অধিনায়ক কোহলি। বেশ কিছুদিন আগেই এক অনুষ্ঠানে এমটাই দাবি করেন গুরমিত রাম রহিম সিং। শুক্রবার ডেরা সাচ্চা সৌদা সম্প্রদায়ের বিতর্কিত এই নেতা ধর্ষণের দায়ে অভিযুক্ত প্রমাণিত হওয়ার পরই নতুন করে আলোচনায় এসেছে কোহলি-নেহরা-ধাওয়ানদের নাম।

ধর্ষণের মামলায় ইতিমধ্যেই অভিযুক্ত প্রমাণিত হয়েছেন গুরমিত রাম রহিম সিং। শুক্রবার হরিয়ানার বিশেষ আদালত তাকে দোষী সাব্যস্ত করেন। এ নিয়ে হরিয়ানা এবং পাঞ্জাবে রীতিমতো যুদ্ধকালীন পরিস্থিতি তৈরি হয়েছে। বিভিন্ন স্থানে ভাংচুর চালাচ্ছেন ধর্মগুরুর ভক্ত এবং অনুসারীরা। ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

যেখানে স্পষ্টভাবে দেখা যায়, ধর্মগুরুর সামনে বসে আছেন বর্তমান ভারতীয় অধিনায়ক। আরেক ছবিতে দেখা যায়, বিতর্কিত এই ধর্মীয় নেতার কাছ থেকে আশীর্বাদ নিচ্ছেন কোহলি। সেখানে কোহলির সাথে আরেক ভারতীয় ক্রিকেটার নেহরা ও শিখর ধাওয়ানকে দেখা গেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

November 2017
M T W T F S S
« Oct    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930