Thursday, November 23, 2017
সাব-রেজিস্ট্রার অফিসে ভুমি খেকো আক্কাছ বাহিনীর হামলা:আসামীদেরকে গ্রেফতার করার জন্য প্রশাসন এর প্রতি জোর দাবী » « ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’ » « মৃত সন্তান প্রসব ঠেকাতে মায়েদের যে পরামর্শ দিলেন চিকিৎসকরা! » « চীনা প্রস্তাবে কিছুটা অস্বস্তিতে ঢাকা » « সুনামগঞ্জে ইভটিজিং’র দায়ে যুবকের ৬ মাসের কারাদন্ড » « জামালগঞ্জে শনি রউয়া বিলের জলমহালের উন্নয়ন প্রকল্প হাওয়া » « আব্দুল আজিজসহ ৬ আসামীর যুদ্ধাপরাধের রায় বুধবার » « ১১ ডিসেম্বর কংগ্রেসের সভাপতি হচ্ছেন রাহুল » « প্রকাশ্যে মূত্রত্যাগ করলেন ভারতের মন্ত্রী » « সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কর্মসূচি পালিত

গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের পক্ষ সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ দুশতাধিক হতদরিদ্রদের মাঝে দুই লাখ টাকা বিতরণ

কে এম শহীদুল ইসলাম: সিলেট বিভাগের সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপড়া ইউনিয়নের সাদকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যায় ক্ষতিগ্রস্থ স্থানীয় ২ শতাধিক হতদরিদ্র কৃষক পরিবারের মাঝে প্রতিটি পরিবারকে নগদ ১ হাজার টাকা করে দুই লাখ টাকা বিতরণ করা হয়েছে।
গত ৩১শে আগস্ট বুধবার বিকেল ৩টায় গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ( জিএসসি) ইউকের উদ্যোগে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে ঐ সমস্ত নগদ অর্থ বিতরণ করেন গ্রেটার সিলেট কাউন্সিল(জিএস সি) এর কেন্দ্রীয় জেনারেল সেক্রেটারী ৭১এর বীর মুক্তিযোদ্ধা ও কমিউনিটি লিডার সৈয়দ আবুল কাইয়ূম কায়সার ও সংগঠনের সাউথ ওয়েলস রিজিওন এর জেনারেল সেক্রেটারী সিলেট এমসি কলেজের সাবেক ছাত্রনেতা শাহ শাফি কাদির।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক এডভোকেট হোসেন তৌফিক, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের সুনামগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সাংবাদিক লতিফুর রহমান রাজু, ও সংগঠনের সদস্য বকুল তালুকদার প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, অকাল বন্যায় সুনামগঞ্জ জেলার শতভাগ বোরো ফসল তলিয়ে যাওয়ায় প্রতিটি পরিবার আজ অনাহারে অর্ধহারে দিন যাপন করছেন। তাই এইসমস্ত ফসলহারা কৃষকদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
এদিকে ত্রাণ বিতরণকালে বৃটেন থেকে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের চেয়ারপার্সন কমিউনিটি লিডার আলহাজ্ব নুরুল ইসলাম মাহবুব ও সংঠনের ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারী মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা সাংবাদিক মোহাম্মদ মকিস্ মনসুর আহমদ টেলিকনফারেন্সে তাদের বক্তব্যে আজকের এই মহতি আয়োজনে যারা সহযোগীতা করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত অসহায় মানুষের কল্যাণে সাহায্যের হাত প্রসারিত করার আহবান জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

November 2017
M T W T F S S
« Oct    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930