Thursday, November 23, 2017
সাব-রেজিস্ট্রার অফিসে ভুমি খেকো আক্কাছ বাহিনীর হামলা:আসামীদেরকে গ্রেফতার করার জন্য প্রশাসন এর প্রতি জোর দাবী » « ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’ » « মৃত সন্তান প্রসব ঠেকাতে মায়েদের যে পরামর্শ দিলেন চিকিৎসকরা! » « চীনা প্রস্তাবে কিছুটা অস্বস্তিতে ঢাকা » « সুনামগঞ্জে ইভটিজিং’র দায়ে যুবকের ৬ মাসের কারাদন্ড » « জামালগঞ্জে শনি রউয়া বিলের জলমহালের উন্নয়ন প্রকল্প হাওয়া » « আব্দুল আজিজসহ ৬ আসামীর যুদ্ধাপরাধের রায় বুধবার » « ১১ ডিসেম্বর কংগ্রেসের সভাপতি হচ্ছেন রাহুল » « প্রকাশ্যে মূত্রত্যাগ করলেন ভারতের মন্ত্রী » « সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কর্মসূচি পালিত

মৌলভীবাজারে ২০১৭ সালের এসএসসি ও এইচ এসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার: জমকালো অয়োজনে মৌলভীবাজার জেলার সাতটি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৭ সালের এসএসসি ও এইচ এসসি (জিপিএ-৫) ৪শত ৯৮ জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করেছে অন্বেষা। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মৌলভীবাজার সরকারী কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাজনগর ডিগ্রি কলেজের অধ্যাপক,অন্বেষা সদস্য ও সিনিয়র সাংবাদিক রজত কান্তি গোস্বামীর সঞ্চালনায় ও সাবেক অতিরিক্ত সচিব ও অন্বেষা সভাপতি আব্দুল কাদির মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ইয়াসমিন হক, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যাপক সৈয়দ মুহিবুল আমিন, অধ্যাপক ড. ফজলুল্লা, জেলা অতিরিক্ত জেলা প্রশাসক মো: আশরাফুল ইসলাম, উপধ্যাক্ষ আবু সাইদ, জেলা শিক্ষা অফিসার মো: আব্দুল ওয়াদুদ,অন্বেষা চীফ কর্ডিনেটর,দৈনিক মৌমাছি কণ্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী এবং সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ, দৈনিক মৌমাছি কন্ট পত্রিকার ডিরেক্টর ও বিশিষ্ট সমাজসেবক যুক্তরাজ্য প্রবাসী শাহ শাফি কাদির, অন্বেষা কো অর্ডিনেটর রাধা কান্তি ধর।
জেলার সাতটি উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এসএসসির ৪শত ২২জন,এইচএসসি ৭৬জন মোট ৪শত ৯৮জন শিক্ষার্থীকে সংবর্ধনা সনদক্রেষ্ট ও ছবিসহ ম্যাগাজিন ও ১৩ জন জনকে নদগ অর্থ প্রদান করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

November 2017
M T W T F S S
« Oct    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930