Wednesday, February 21, 2018
গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের নির্বাচনে মাহবুব-মকিস-রানা প্যানেলের চেয়ার মার্কার সমর্থনে ওয়েস্ট বার্মিংহামে নির্বাচনী সভা অনুষ্টিত » « প্যানেল স্পীকার ‘সৈয়দা সায়রা মহসীন এমপির জাতীয় সংসদে মৌলভীবাজার সরকারী মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের দাবী তোলায় ক্যাম্পেইন ওয়াটার্স আপ গ্রুপের অভিনন্দন… » « স্কুলের উন্নয়নে আমাদের সবাইকে ভৃমিকা রাখতে হবে : গৌরবের ৪০ বৎসর পূণর্মিলনীতে এই হোক দীপ্তশপথ » « সৈয়দা সায়রা মহসিন এমপি প্যানেল স্পীকার হওয়ায় প্রবাস থেকে মকিস মনসুর এর অভিনন্দন » « শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি ও সম্পাদক সহ নির্বাচিতদের বৃটেন থেকে অভিনন্দন » « এক কাপ রঙ চায়েই খালেদা জিয়ার দিন পার » « ইরানে ৪.২ মাত্রার ভূমিকম্প » « মোবাইলে কথা বলতে পারবেন কারাবন্দিরা » « লাইসেন্স ছাড়াই চলছে অর্ধশতাধিক বার » « সাংবাদিকদের ডিবির যুগ্ম-কমিশনার‘ছিনতাইকারীদের কোনো সংঘবদ্ধ চক্র নেই’

মৌলভীবাজারে ২০১৭ সালের এসএসসি ও এইচ এসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার: জমকালো অয়োজনে মৌলভীবাজার জেলার সাতটি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৭ সালের এসএসসি ও এইচ এসসি (জিপিএ-৫) ৪শত ৯৮ জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করেছে অন্বেষা। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মৌলভীবাজার সরকারী কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাজনগর ডিগ্রি কলেজের অধ্যাপক,অন্বেষা সদস্য ও সিনিয়র সাংবাদিক রজত কান্তি গোস্বামীর সঞ্চালনায় ও সাবেক অতিরিক্ত সচিব ও অন্বেষা সভাপতি আব্দুল কাদির মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ইয়াসমিন হক, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যাপক সৈয়দ মুহিবুল আমিন, অধ্যাপক ড. ফজলুল্লা, জেলা অতিরিক্ত জেলা প্রশাসক মো: আশরাফুল ইসলাম, উপধ্যাক্ষ আবু সাইদ, জেলা শিক্ষা অফিসার মো: আব্দুল ওয়াদুদ,অন্বেষা চীফ কর্ডিনেটর,দৈনিক মৌমাছি কণ্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী এবং সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ, দৈনিক মৌমাছি কন্ট পত্রিকার ডিরেক্টর ও বিশিষ্ট সমাজসেবক যুক্তরাজ্য প্রবাসী শাহ শাফি কাদির, অন্বেষা কো অর্ডিনেটর রাধা কান্তি ধর।
জেলার সাতটি উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এসএসসির ৪শত ২২জন,এইচএসসি ৭৬জন মোট ৪শত ৯৮জন শিক্ষার্থীকে সংবর্ধনা সনদক্রেষ্ট ও ছবিসহ ম্যাগাজিন ও ১৩ জন জনকে নদগ অর্থ প্রদান করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

February 2018
M T W T F S S
« Jan    
 1234
567891011
12131415161718
19202122232425
262728