Sunday, April 22, 2018
মৌলভীবাজারে সরকারী মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নের দাবীতে লন্ডনে গোলটেবিল বৈঠক সম্পন্ন: এক নব- ইতিহাসের সূচনা » « বৃটেনের লন্ডন শহরে দিনব্যাপী ‘সিলেট উৎসব সম্পন্ন » « অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবাল এর ওপর হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের নেতৃবৃন্দ » « অর্থমন্ত্রীর সাথে সাংবাদিক সেলিম আহমেদ’র সৌজন্য সাক্ষাৎ » « স্কীল ওয়ার্কারদের বৈধতার দাবীতে লন্ডনে শ্যাডো মিনিস্টারের সাথে সৌজন্য সাক্ষাৎ ও স্মারকলিপি প্রদান » « বৃটেনের কার্ডিফে যথাযোগ্য মর্যাদায় মহান একুশ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত » « ইউকে কাডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে মহান একুশ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত » « ইউনেস্কোর ‘মেমোরি অফ দা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টারে’ যুক্ত হওয়া ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ: বঙ্গবন্ধুর অমর কাব্য » « ভয়াবহ তুষারপাতে বিপর্যস্থ হয়ে পড়েছে ওয়েলস সহ সমগ্র বৃটেন » « গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের নির্বাচনে মাহবুব-মকিস-রানা প্যানেলের চেয়ার মার্কার সমর্থনে ওয়েস্ট বার্মিংহামে নির্বাচনী সভা অনুষ্টিত

শ্রীমঙ্গল পৌর আওয়ামীলীগের সম্পাদককে ছুরিকাঘাত করে সাড়ে ৫ লক্ষ টাকা ছিনতাই

নিজস্ব সংবাদদাতা ::মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেবকে ছুরিকাহত করে সাড়ে ৫ লক্ষ টাকা ছিনতাইয় করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ ২০ নভেম্বর সোমবার দুপুর আড়াইটায় শহরের সবুজবাগ এলাকায় ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, সোমবার দুপুরে তিনি শহরের হবিগঞ্জ রোডস্থ রুপালী ব্যাংক শ্রীমঙ্গল শাখা হতে সাড়ে ৫ লক্ষ টাকা উত্তোলন করে নিজস্ব গাড়িতে করে পোস্ট অফিস হয়ে সবুজবাগ আবাসিক এলাকার বাসায় যাচ্ছিলেন। বাসা থেকে প্রায় ১০০ গজ দূরে দুইটি মোটরসাইকেলে করে চারজন ছিনতাইকারী গাড়িটির গরিরোধ করে। ধারালো অস্ত্রের মুখে ছিনতাইকারীরা টাকাভর্তি ব্যাগ ছিনিয়ে নিতে চাইলে অর্ধেন্দু কুমার দেব তাদের বাধা দেন। এসময় ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে অর্ধেন্দু কুমারকে এলোপাতারিভাবে আঘাত করে বাম হাতের আঙ্গুল কেটে ফেলে দুর্বৃত্তরা। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা টাকা নিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
অর্ধেন্দু কুমার দেবের গাড়ি চালক রাজু কৈরী জানান, মোটর সাইকেলে চার আরোহীর মধ্যে একজন হ্যালমেট লাগানো ছিলো। তবে ছিনতাইকারীদের কাওকে চিনতে পারেন নিতিনি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30