Tuesday, December 12, 2017
ভরিতে স্বর্ণের দাম কমলো ১২৮২ টাকা » « ১৪ ও ১৬ ডিসেম্বর উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি » « এপির অনুসন্ধান: ধর্ষণ থেকে রেহাই মেলেনি ৯ বছরের রোহিঙ্গা শিশুরও » « সিলেটে মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা » « ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় দশম শ্রেণীর দুই ছাত্র গ্রেফতার » « ফেঞ্চুগঞ্জে আগুনে পুড়লো সাবস্টেশনের ট্রান্সফরমার, মৌলভীবাজার, ফেঞ্চুগঞ্জ ও বিয়ানীবাজারে (আংশিক) বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন » « মৌলভীবাজারসহ বিভিন্ন স্থানে বিদ্যুত সংযোগ স্বাভাবিক » «  সৌদি রাজা ও যুবরাজের ছবিতে আগুন » « স্বামী-স্ত্রীর বয়সের পার্থক্য কম হলে যা হয় » « হাকালুকি হাওরে ঢলের পানিতে বোরো ধানের বীজতলা নিমজ্জিত

স্কুলের মধ্যে অজ্ঞান হয়ে হাসপাতালে গর্ভবতী ক্লাস টেনের ছাত্রী!

আন্তর্জাতিক ডেস্ক::দিন দু’য়েক আগে স্কুল চলাকালিন ক্লাস টেনের এক ছাত্রী হঠাৎই অজ্ঞান হয়ে পড়ে। স্কুলের পক্ষ থেকে তার পরিবারকে খবর দেওয়ার পাশাপাশি তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা পরীক্ষা করে জানিয়ে দেন, ছাত্রীটি গর্ভবতী। এরপরই পোসকো আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে এক যুবককে। চেন্নাই শহরের এই ঘটনাটি এই মুহূর্তে রীতিমত সাড়া ফেলে দিয়েছে।

জানা গেছে, ছাত্রীটিকে স্থানীয় হাসপাতাল গর্ভবতী ঘোষণা করার পরই, তাকে গর্ভপাতের জন্য শনিবার একটি সরকারি হাসপাতালে নিয়ে যায় তার মা।

বিষয়টি অনৈতিক বলে হাসপাতালের তরফে জানানো হলেও, ছাত্রীর পরিবার তা মানতে নারাজ। হাসপাতাল কর্তৃপক্ষকে চাপ দিতে শুরু করেন তাঁরা। বাধ্য হয়েই পুলিশে খবর দেওয়া হয় হাসপাতালের পক্ষ থেকে।

পুলিশ এসে ছাত্রী ও তার মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। সেখানেই তারা স্বীকার করে সম্প্রতি এলাকার এক ঠিকা কর্মীর সঙ্গে পরিচয় ও বন্ধুত্ব হয়েছে ছাত্রীটির। তাদের মধ্যে ঘনিষ্ঠতাও বেড়েছে।

জেরার মুখে ছাত্রীটি স্বীকার করে নেয় তাকে জোর করেই শারীরিক সম্পর্কে লিপ্ত করে ওই যুবক। খবর জি নিউজের।

গোটা ঘটনাটি জানার পরই শনিবার বিকেলে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে। তার বিরুদ্ধে পোসকো আইনে মামলা রুজু করা হয়েছে।
বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডি

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

December 2017
M T W T F S S
« Nov    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031