Sunday, April 22, 2018
মৌলভীবাজারে সরকারী মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নের দাবীতে লন্ডনে গোলটেবিল বৈঠক সম্পন্ন: এক নব- ইতিহাসের সূচনা » « বৃটেনের লন্ডন শহরে দিনব্যাপী ‘সিলেট উৎসব সম্পন্ন » « অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবাল এর ওপর হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের নেতৃবৃন্দ » « অর্থমন্ত্রীর সাথে সাংবাদিক সেলিম আহমেদ’র সৌজন্য সাক্ষাৎ » « স্কীল ওয়ার্কারদের বৈধতার দাবীতে লন্ডনে শ্যাডো মিনিস্টারের সাথে সৌজন্য সাক্ষাৎ ও স্মারকলিপি প্রদান » « বৃটেনের কার্ডিফে যথাযোগ্য মর্যাদায় মহান একুশ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত » « ইউকে কাডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে মহান একুশ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত » « ইউনেস্কোর ‘মেমোরি অফ দা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টারে’ যুক্ত হওয়া ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ: বঙ্গবন্ধুর অমর কাব্য » « ভয়াবহ তুষারপাতে বিপর্যস্থ হয়ে পড়েছে ওয়েলস সহ সমগ্র বৃটেন » « গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের নির্বাচনে মাহবুব-মকিস-রানা প্যানেলের চেয়ার মার্কার সমর্থনে ওয়েস্ট বার্মিংহামে নির্বাচনী সভা অনুষ্টিত

১ কোটি টাকার লোভে স্ত্রীকে নিয়ে স্বামীর কাণ্ড!

আন্তর্জাতিক ডেস্ক::টাকার লোভে মানুষ যে কোথায় পৌঁছতে পারে, তার নজির গড়ল সাম্প্রতিক এক ঘটনা। বিমার টাকা পেতে নিজের স্ত্রীকে ‘মৃত’ বলে ঘোষণা করেন হায়দরাবাদের এক ব্যক্তি।

তবে তীরে এসে তরী ডোবার মতোই শেষমুহূর্তে তাঁর কারসাজি ধরা পড়ে যায়। খবর এবেলার।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শুধু ওই ব্যক্তিই নন, এই ঘটনার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত তাঁর স্ত্রীও। বছর পাঁচেক আগে ওই ব্যক্তি স্ত্রী’র নামে এক কোটি টাকার বিমা করান। নিয়মিত প্রিমিয়ামও দিতেন।

এর পর গত জুনে বিমা কোম্পানির কাছে ইনসিওরেন্স ক্লেম জমা দেন তিনি। ওই ব্যক্তি জানান, বুকের ব্যথায় তাঁর স্ত্রী হঠাৎই মারা গিয়েছেন।

বিমার টাকা দেওয়ার আগে সত্যতা যাচাই করতে গিয়েই বিমা কোম্পানির কর্মীদের চক্ষু চড়কগাছ। তাঁরা দেখেন, ওই ব্যক্তির স্ত্রী দিব্বি জীবিত রয়েছেন!

এর পরেই পুলিশে খবর দেন তাঁরা। ওই মহিলাকে গ্রেফতার করে পুলিশ। তবে তাঁর স্বামী এখনও পলাতক। দু’জনের বিরুদ্ধেই প্রতারণা-সহ একাধিক অভিযোগে মামলা করা হয়েছে।

জানা গিয়েছে, এর আগেও অন্য বিমা কোম্পানির থেকে এ ভাবেই টাকা আদায়ের চেষ্টা করেছিলেন ওই দম্পতি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30