Saturday, February 17, 2018
গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের নির্বাচনে মাহবুব-মকিস-রানা প্যানেলের চেয়ার মার্কার সমর্থনে ওয়েস্ট বার্মিংহামে নির্বাচনী সভা অনুষ্টিত » « প্যানেল স্পীকার ‘সৈয়দা সায়রা মহসীন এমপির জাতীয় সংসদে মৌলভীবাজার সরকারী মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের দাবী তোলায় ক্যাম্পেইন ওয়াটার্স আপ গ্রুপের অভিনন্দন… » « স্কুলের উন্নয়নে আমাদের সবাইকে ভৃমিকা রাখতে হবে : গৌরবের ৪০ বৎসর পূণর্মিলনীতে এই হোক দীপ্তশপথ » « সৈয়দা সায়রা মহসিন এমপি প্যানেল স্পীকার হওয়ায় প্রবাস থেকে মকিস মনসুর এর অভিনন্দন » « শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি ও সম্পাদক সহ নির্বাচিতদের বৃটেন থেকে অভিনন্দন » « এক কাপ রঙ চায়েই খালেদা জিয়ার দিন পার » « ইরানে ৪.২ মাত্রার ভূমিকম্প » « মোবাইলে কথা বলতে পারবেন কারাবন্দিরা » « লাইসেন্স ছাড়াই চলছে অর্ধশতাধিক বার » « সাংবাদিকদের ডিবির যুগ্ম-কমিশনার‘ছিনতাইকারীদের কোনো সংঘবদ্ধ চক্র নেই’

১ কোটি টাকার লোভে স্ত্রীকে নিয়ে স্বামীর কাণ্ড!

আন্তর্জাতিক ডেস্ক::টাকার লোভে মানুষ যে কোথায় পৌঁছতে পারে, তার নজির গড়ল সাম্প্রতিক এক ঘটনা। বিমার টাকা পেতে নিজের স্ত্রীকে ‘মৃত’ বলে ঘোষণা করেন হায়দরাবাদের এক ব্যক্তি।

তবে তীরে এসে তরী ডোবার মতোই শেষমুহূর্তে তাঁর কারসাজি ধরা পড়ে যায়। খবর এবেলার।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শুধু ওই ব্যক্তিই নন, এই ঘটনার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত তাঁর স্ত্রীও। বছর পাঁচেক আগে ওই ব্যক্তি স্ত্রী’র নামে এক কোটি টাকার বিমা করান। নিয়মিত প্রিমিয়ামও দিতেন।

এর পর গত জুনে বিমা কোম্পানির কাছে ইনসিওরেন্স ক্লেম জমা দেন তিনি। ওই ব্যক্তি জানান, বুকের ব্যথায় তাঁর স্ত্রী হঠাৎই মারা গিয়েছেন।

বিমার টাকা দেওয়ার আগে সত্যতা যাচাই করতে গিয়েই বিমা কোম্পানির কর্মীদের চক্ষু চড়কগাছ। তাঁরা দেখেন, ওই ব্যক্তির স্ত্রী দিব্বি জীবিত রয়েছেন!

এর পরেই পুলিশে খবর দেন তাঁরা। ওই মহিলাকে গ্রেফতার করে পুলিশ। তবে তাঁর স্বামী এখনও পলাতক। দু’জনের বিরুদ্ধেই প্রতারণা-সহ একাধিক অভিযোগে মামলা করা হয়েছে।

জানা গিয়েছে, এর আগেও অন্য বিমা কোম্পানির থেকে এ ভাবেই টাকা আদায়ের চেষ্টা করেছিলেন ওই দম্পতি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

February 2018
M T W T F S S
« Jan    
 1234
567891011
12131415161718
19202122232425
262728