Saturday, January 20, 2018

বীরমুক্তিযোদ্ধা আব্দুল আহাদ রাষ্ট্রীয় মর্যাদা চিরনিদ্রা সমাহিত

চুনারুঘাট প্রতিনিধি:: হবিগঞ্জে চুনারুঘাট উপজেলার ১নং গাজিপুর ইউনিয়নের উছমানপুরের বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা আব্দুল আহাদ আর নেই। গতকাল রাত্র ১১ ঘটিকা ইন্তেকাল করেন ।(ইন্না……..রাজিউন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ছিল ৭০। প্রয়াত এই বীরসৈনিকের মৃত্যুতে উসমানপুরবাসী শোকাহত।
এদিকে বীরমুক্তিযোদ্ধা আব্দুল আহাদের মৃত্যু সংবাদ শুনে ইউএনও কাইজার মোহাম্মদ ফারাবী বিকাল চার ঘটিকায় তার বাড়িতে ছুটে যান এবং
জাতীয় পতাকা দ্বারা মরদেহ ঢেকে দেন। পরে জানাজা নামাজ শেষে একদল পুলিশ গার্ড অব অনার তথা রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক থানা কমান্ডার আঃ সামাদ এবং আঃ গাফ্ফার, গাজিপুর ইউপির সাবেক কমান্ডার জনাব নুরুল হক, এসআই জুলহাস, চুনারুঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুন্ম আহবায়ক ও প্রীতম ব্রিকসের সত্ত্বাধিকারী রুবেল আহমদ,গাজিপুর ইউপির মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো নুরুন্নবীসহ, অলি হাসান প্রমুখ।
মরুহুমের পারিবারিক সূত্রে জানা যায়, প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আব্দুল আহাদ ৩ ছেলে এবং ২ মেয়ে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যার পাশাপাশি পেটে টিউমারে আক্রান্ত ছিলেন। অর্থাভাবে সঠিক চিকিৎসাও হয় নি। তার করুণ অবস্থায় দেখে গাজিপুর ইউপির সন্তান কমান্ডের সদস্যরা চিকিৎসার করানো লক্ষ্যে কাজ শুরু করেছিলেন কিন্তু এর মধ্যে তিনি দুনিয়া মায়া ত্যাগ করে ইহকালে চলে গেলেন।
উল্লেখ্য,প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আব্দুল আহাদ মহান স্বাধীনতা যুদ্ধে অংশ নিতে ভারতে প্রশিক্ষণ নেন এবং ৩ নং সেক্টর তথা রেমা-কালেঙ্গা, নালুয়া সাইটে পাকবাহিনীর সাথে যুদ্ধে করেছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

January 2018
M T W T F S S
« Dec    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031