Sunday, July 22, 2018
মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের বিচ্ছিন্ন মিছিল, আটক ৫ » « মৌলভীবাজারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন » « কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইজারাদারের বিরুদ্ধে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ » « মুক্তিযোদ্ধার মেয়ে রত্বা জঠিল রোগে আক্রান্ত: টাকার অভাবে হচ্ছে না চিকিৎসা » « মৌলভীবাজারে ২দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব সম্পন্ন » « খলিলপুর সংঘর্ষে নিহত ২: পুরুষশূন্য হয়ে পড়েছে তিনটি গ্রাম » « শ্রীমঙ্গলে ক্ষুদে ফুটবলারদের নিয়ে প্রীতিম্যাচ অনুষ্ঠিত » « এক যুগের চেয়ে এবার মৌলভীবাজারে এইচএসসিতে বেশি ফল বিপর্যয় » « সমাজ দার্শনিক কার্ল মার্কসের জন্ম দ্বিশত বার্ষিকী মৌলভীবাজারে পালিত » « আদমপুর ইউনিয়ন স্বাস্থ্যও পরিবারকল্যাণ কেন্দ্রে ন্যূনতম স্বাস্থ্যসেবা টুকুও নেই

যেসব রাশির পুরুষদের প্রতি বেশি আকৃষ্ট হয় মেয়েরা!

লাইফস্টাইল ডেস্ক::নারী পুরুষের প্রতি আর পুরুষ নারীর প্রতি আকৃষ্ট হয়। এটা এটা পৃথীবির সৃষ্টিলগ্ন থেকেই চলে এসেছে। তবে কে কার সঙ্গী হবেন এটা আগে থেকে বলা যায় না। তবে আপনার রাশির মাধ্যমে আপনি জেনে নিতে পারেন। কোন ৪টি রাশির পরুষদের সব থেকে বেশি আকর্ষণ করে নারীদের।

চলুন আমরা জেনে নিই ১২টি রাশির মধ্যে, কোন ৪টি রাশির পুরুষদের প্রতি বেশি আকৃষ্ট হন নারীরা:-

মকর— এদের সর্বদাই খুব সুখি সুখি ভাব। ব্যক্তিত্বও বেশ চার্মিং। ফলে মেয়েরা খুব তাড়াতাড়ি এদের প্রতি আকৃষ্ট হয়।

সিংহ— এরা মনের দিক থেকে খুব ভাল হয়। অন্যদের তুলনায় বেশ রোম্যান্টিক হয়। এদের সঙ্গে মেয়েরা ফ্লার্ট করতেও পিছ-পা হয় না।

তুলা— প্রেম ও কর্তব্য, দু’টি দিকই এরা সুন্দর ভাবে ব্যালান্স করে চলে। অন্য রাশির তুলনায় এই রাশির পুরুষদের স্টাইল খানিক আলাদা, যা মেয়েদের আকৃষ্ট করে।

মিথুন— মেয়েদের আকৃষ্ট করার ব্যাপারে সব থেকে ‘লাকি’ এই রাশির পুরুষরা। এরা অত্যন্ত নরম স্বভাবের হয়। এবং রোম্যান্টিকও।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

July 2018
M T W T F S S
« Jun    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031