Friday, May 25, 2018

মাশরাফির সৌজন্যে অ্যাম্বুলেন্স পেল নড়াইলের হাসপাতাল

স্পোর্টস ডেস্ক:: নড়াইলের সাধারণ জনগণের সুযোগ-সুবিধার কথা চিন্তা করে চলতি বছরের আগস্ট মাসে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শুধু ফাউন্ডেশন তৈরি করেই বসে থাকলেন না টাইগার এই তারকা। নড়াইলের ডায়াবেটিক হাসপাতালের জন্য রংপুর রাইডার্সের মালিকপক্ষের মাধ্যমে একটি শীততাপ অ্যাম্বুলেন্স দিয়েছেন উপহার দিয়েছেন দেশসেরা এই তারকা।

বেশকিছু দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখালেখি হচ্ছিল যে, নড়াইল সদর হাসপাতালে অ্যাম্বুলেন্স প্রয়োজন। এরপরই নড়াইলের জন্য রংপুর রাইডার্স কর্তৃপক্ষের কাছে অ্যাম্বুলেন্সটি চান মাশরাফি। অবশেষে টুর্নামেন্ট শুরুর আগে অধিনায়ককে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করে নড়াইলের ডায়াবেটিক হাসপাতালের জন্য একটি অ্যাম্বুলেন্স উপহার দিয়েছে রাইডার্সের মালিকপক্ষ।
নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কাছে অত্যাধুনিক সুবিধাসম্পন্ন অ্যাম্বুলেন্সটি হস্তান্তরের ছবি পোস্ট করেছে বিপিএলের পঞ্চম আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। ক্যাপশনে লেখা হয়, ‘নড়াইল জেলার সার্বিক উন্নয়নকে সামনে রেখে রংপুর রাইডার্স পরিবারের ছোট্ট উপহার তুলে দেয়া হয় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে। জয়ের লড়াইয়ের সাথেই থাকুন।’

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাশরাফির ফেরিফাইড পেজে এ নিয়ে একটি পোস্টও করা হয়েছে। যেখানে লেখা, বিপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্টের শুরুর আগেই অধিনায়ক মাশরাফি নড়াইলবাসীর জন্য একটা অ্যাম্বুলেন্স চেয়েছিল “রংপুর রাইডার্স”-র কর্ণধার সাফওয়ান ভাই ও সিইও ইশতিয়াক ভাইয়ের কাছে। নড়াইলবাসী বেশ কিছুদিন যাবত কিছু সুযোগ সুবিধা থেকে বঞ্ছিত এর মধ্যে একটি এম্বুলেন্স ছিল অত্যধিক প্রয়োজনীয় তালিকার সর্ব প্রথমে। ফাইনাল খেলা শেষ হবার ৭ দিনের মাথায় “রংপুর রাইডার্স” মাশরাফির গড়া “নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন”-র নিকট হস্তান্তর করলো। যে কোন প্রয়োজনে যে কেউ খুব শীঘ্রই এই অ্যাম্বুলেন্স ব্যবহার করতে পারবে।
উল্লেখ্য, মাশরাফির হাত ধরে বিপিএলের পঞ্চম আসরের শিরোপা নিজেদের করে নেয় রংপুর রাইডার্স।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

May 2018
M T W T F S S
« Apr    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031