Thursday, July 19, 2018
কুলাউড়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু » « কুলাউড়ায় তেলবাহী ট্রেনের লাইনচ্যুত, সিলেটের সঙ্গে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন » « সড়ক দুর্ঘটনা প্রতিরোধে চালক-যাত্রীদের সচেতনতা বৃদ্ধিতে মানববন্ধন » « মুক্তিযুদ্ধে শহীদের স্মরণ: মৌলভীবাজারে ৭৮ হাজার চারা গাছ একযোগে রোপণ » « মুক্তিযুদ্ধে শহীদের স্মরণে মৌলভীবাজারে বৃক্ষ রোপণ শুরু » « শ্রীমঙ্গলে গাঁজা সহ যুবক গ্রেফতার » « কমলগঞ্জে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে কিশোর অপরাধীর পলায়ন » « নারী উন্নয়নে বিশেষ অবদান রাখায় কমলগঞ্জ ইউএনও মাহমুদুল হক জনপ্রশাসন পদকের জন্য চুড়ান্তভাবে মনোনীত » « কমলগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে গুড নেইবারস বাংলাদেশের গৃহনির্মাণসামগ্রী বিতরণ » « রাজাকারের ফাঁসি: মৌলভীবাজারে ছাত্রলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

কেমন হবে ২০১৮ সালের প্রেম জীবন?

লাইফস্টাইল ডেস্ক::২০১৮ সালের জীবন হবে প্রেম আর রোমাঞ্চে ভরপুর। তাহলে আসুন জেনে নেয়া যাক ২০১৮ সালের বিভিন্ন রাশির প্রেম জীবন সম্পর্কে

মেষ রাশি: (২১ মার্চ-২০ এপ্রিল)

এই রাশির জাতক-জাতিকার মাঝে যারা এই বছর সিঙ্গেল রয়ে গেছেন তারা আগামী বছর সেই স্পেশাল মানুষের দেখা পাবেন। বিবাহিত মানুষের জীবনে এ বছর সুখের দাম্পত্য প্রবাহিত হবে। আপনাদের এই বছর যদি খারাপ-ভাল মিলে অতিবাহিত হয়ে থাকে, তাহলে সামনের বছর খুব ভাল যাবে বলে প্রত্যাশা করতে পারেন। আর হ্যা, সামনের বছর আপনার সম্পর্কের অর্থগুলো খুব সুন্দর হবে।

বৃষ: (২১ এপ্রিল-২১ মে)

আপনার জন্য সামনের বছর হবে অনুভূতিপ্রবণ। আপনার হয়ত নিজের সঙ্গীকে বুঝাতে হবে যে, আপনার নিজস্ব সময়ের প্রয়োজন, কিছু স্বাধীনতা প্রয়োজন। বছরের প্রথমার্ধ পর্যন্ত আপনার প্রেমের সম্পর্ক বেশি ভালভাবে আগাবে না। কিন্তু বছরের পরের অংশ আপনার আপনার প্রেম জীবন ভাল যাবে। আপনি যদি বিবাহিত হয়ে থাকেন, তাহলে আপনার জিদের কারণে প্রায়ই সঙ্গীর সাথে ঝগড়া বাঁধবে।

মিথুন: (২২মে-২১ জুন)

এই বছর টা আপনার জন্যই। এ বছর নেয়া সকল কথা রাখতে আপনি প্রস্তুত থাকবেন। আপনার বিয়ের জন্য এই বছরই শ্রেষ্ঠ হবে। ২০১৭ সালে যদি কোনও গম্ভীর সম্পর্কে না জড়িয়ে থাকেন, তাহলে এই বছর সম্পর্ক নিয়ে সিরিয়াস হন। ভাল কিছু হবে আশা করা যায়।

কর্কট: (২২ জুন-২২ জুলাই)

এটা আপনার জন্য নিজেকে আবিস্কার করার বছর। আপনি নিজেকে প্রশ্ন করবেন নিজের ভালবাসার বিষয়ে। ২০১৭ সালে অনেক খুঁজেও যদি জীবন সাথীকে না পেয়ে থাকেন, তাহলে ২০১৮ তে নিশ্চিত পাবেন। আপনার সঙ্গীর মাঝে আপনি যা যা গুণ চান, তা এই বছরের মাঝেই পেয়ে যাবেন। এ বছর আপনি মন থেকে প্রফুল্ল থাকবেন।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)

আপনার প্রেম জীবন এবছর রোলার কোস্টার রাইডে থাকবে। আপনি যদি সিঙ্গেল হয়ে থাকেন তাহলে এই বছর অনেকের সাথেই আপনার সাক্ষাৎ হবে, কিন্তু পারফেক্ট ম্যাচ খুঁজতে আপনার খুব কষ্ট হবে। কিন্তু আশা হারাবেন না, সঙ্গী পেয়ে যাবেন নিশ্চিত। বিবাহিত মানুষেরা নিজেদের সম্পর্ককে আরও এক ধাপ আগানোর চেষ্টায় ব্রত হবেন।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

আপনার প্রেম জীবন খুব একটা ভাল যাবে না এই বছর। আগের থেকে আরও অনেক বেশি সচেতন হতে হবে আপনাকে। আর আপনার রাগী স্বভাবের কারণে আপনার সঙ্গী বেজায় রেগে থাকবে আপনার সাথে। যে কোনও সিদ্ধান্ত নেয়ার আগে দুইবার ভেবে দেখবেন। বিবাহিতদের জীবনেও কম-বেশি ঝামেলা থাকতে পারে। তাই একটু সাবধানে চলুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

২০১৮ সাল আপনার জন্য উৎসবময় হবে। এবছর আপনি আপনার পারফেক্ট ম্যাচ পেয়ে যাবেন এবং বিয়ে করার সম্ভাবনাও এ বছর প্রবল। তবে যারা এ বছর নিজের জীবন সঙ্গীকে যারা পেয়ে গেছেন তাদেরও ২০১৮ তে বিয়ের রাশি প্রবল। বিবাহিত ব্যাক্তিরা এবছরও অনেক ভাল দাম্পত্য জীবন অতিবাহিত করবে। এবছর অনেক ঘুরাঘুরির পরিকল্পনাও ঘুরছে আপনার রাশিচক্রে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

আপনি এবছরও একাই থাকবেন এবং নিজেকে বারবার খুঁজে ফিরবেন। স্বাধীনভাবে বেঁচে থাকার লাভ পাবেন আপনি। তবে যারা সম্পর্কে জড়িয়ে আছে, তাদের সম্পর্ক আরও গভীর হবে।

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

এ বছর আপনার বুদ্ধির উদয় হবে। আপনি হয়ত ২০১৭ সালে নিজের সম্পর্ক নিয়ে অতটা সিরিয়াস ছিলেন না এবং আপনার মাঝে অনেক প্রশ্ন রয়ে গেছে, যার উত্তর এবছর আপনি পেয়ে যাবেন। তবে এই বছর আপনার জীবনে অনেক নাটক নিয়ে আসবে, এসবের জন্য প্রস্তুত তো!

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

প্রেম নিয়ে আপনার মাঝে কোনও আগ্রহ না থাকলেও এ বছর নতুন নতুন মানুষের সাথে মিশতে আপনার ভাল লাগবে। ধীরে ধীরে প্রেমের প্রতি আগ্রহ হবে। তবে সম্পর্ক হবার নিশ্চয়তা শতভাগ নেই।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

এবছর কি মন ভাঙ্গার কষ্ট আপনাকে গ্রাস করেছে? বা একজন রোম্যান্টিক মানুষের অভাববোধ করেছেন? তাহলে প্রস্তুত থাকেন এইবছর আপনার জীবনে স্পেশাল সে মানুষের আগমন ঘটবে। যে আপনার সবকিছু পরিপূর্ণ করে দিবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

এবছর আপনার জীবনে অনেক ঝামেলা থাকলেও সামনের বছর তা মিটিয়ে নিতে পারবেন। অসুস্থ কোনও সম্পর্কে জড়িয়ে থাকলে তা ছেড়ে দেয়া শ্রেয়, এ বছর আপনি এ সমস্যা থেকে রেহাই পাবেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

July 2018
M T W T F S S
« Jun    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031