Thursday, January 18, 2018

বড়লেখায় দুই যুবকের লাশ উদ্ধার

বড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশ সোমবার দুপুরে দুই যুবকের লাশ উদ্ধার করেছে। এদের একজন ডেকোরেটর শ্রমিক সাদেক মিয়া (২৬) ও অপরজন চা শ্রমিক দিপস গোয়ালা (২৫)। তাদের মৃত্যুর ঘটনায় থানায় পৃথক ইউডি মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে পৌর শহরের গাজিটেকা মহল্লার নুর মিয়ার বাড়িতে বিয়ের অনুষ্ঠানের আলোকসজ্জার কাজ চলছিল ডেকোরেটর শ্রমিক সাদেক মিয়া। কাজের একপর্যায়ে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে অসাবধানতাবশত তিনি বিদ্যুস্পৃষ্ট হন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। সাদেক মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মাঝিশাইল গ্রামের উনু মিয়ার ছেলে। তিনি উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির মোহাম্মদ নগর গ্রামে বসবাস করতেন।

অপরদিকে উপজেলার পাথারিয়া চা বাগানের শ্রমিক দিপস গোয়ালার (২৫) ঝুলন্ত লাশ সকাল দশটায় বাড়ির পশ্চিম পাশে পাওয়া যায়। সে বাগানের উজ্জ্বল গোয়ালার ছেলে। পুলিশ বাগানের লালমাটি টিলা এলাকার একটি শিরিষ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। পরিবারের লোকজনের দাবি দিপস গোয়ালা মানসিক বিকারগ্রস্ত।

থানার উপ-পরিদর্শক (অপারেশন) অমিতাভ দাস তালুকদার দুই যুবকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বিদ্যুৎস্পৃষ্টে নিহত শ্রমিকের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। চা শ্রমিক দিপস মানসিক বিকারগ্রস্ত বলে পরিবারের লোকজন দাবি করেছেন। এ দুই ঘটনায় পৃথক অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত ছাড়াই লাশ গ্রহণের জন্য দিপস গোয়ালার স্বজনরা যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

January 2018
M T W T F S S
« Dec    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031