Thursday, July 19, 2018
কুলাউড়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু » « কুলাউড়ায় তেলবাহী ট্রেনের লাইনচ্যুত, সিলেটের সঙ্গে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন » « সড়ক দুর্ঘটনা প্রতিরোধে চালক-যাত্রীদের সচেতনতা বৃদ্ধিতে মানববন্ধন » « মুক্তিযুদ্ধে শহীদের স্মরণ: মৌলভীবাজারে ৭৮ হাজার চারা গাছ একযোগে রোপণ » « মুক্তিযুদ্ধে শহীদের স্মরণে মৌলভীবাজারে বৃক্ষ রোপণ শুরু » « শ্রীমঙ্গলে গাঁজা সহ যুবক গ্রেফতার » « কমলগঞ্জে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে কিশোর অপরাধীর পলায়ন » « নারী উন্নয়নে বিশেষ অবদান রাখায় কমলগঞ্জ ইউএনও মাহমুদুল হক জনপ্রশাসন পদকের জন্য চুড়ান্তভাবে মনোনীত » « কমলগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে গুড নেইবারস বাংলাদেশের গৃহনির্মাণসামগ্রী বিতরণ » « রাজাকারের ফাঁসি: মৌলভীবাজারে ছাত্রলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের রমজানে ইফতার ও সেহরী সামগ্রী বিতরনের উদ্দ্যোগ

জেসমিন মনসুর: মৌলভীবাজার জেলা সদরের ঐতিহ্যবাহী একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন প্রতি বছরের ন্যায় এবারও রমজানে ইউনিয়নের অসহায় ও দুঃস্হদের মাঝে ইফতার ও সেহরী খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ নিয়েছে।
১৯৯৫ সালের প্রতিষ্ঠার পর থেকে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন ইউনিয়নের উন্নয়নে ও সমাজসেবামূলক কাজে বেশ কয়েকটি প্রজেক্ট বাস্তাবায়ন করার মাধ্যমে বিরাট ভৃমিকা রেখে আসছে। এর মধ্যে গত রামাদান মাসে এলাকার প্রায় ১৮০ টি গরীব অসহায় পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরন করে সংগঠনটি। এবারকার এই উদ্যোগে ইতিমধ্যে বিপুল সংখ্যক লোক প্রতিশ্রুতি প্রদান করেছেন। এবছর অন্ততপক্ষে ৪ শত গরীব অসহায় পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করার উদ্যোগে নিয়েছে ফাউন্ডেশন। এবারকার এই মহতি কাজে সহযোগিতার হাত প্রসারিত করার জন্য একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও অন্যতম ট্রাষ্টি মোহাম্মদ মকিস মনসুর দেশেবিদেশের একাটুনা ইউনিয়নবাসীর সবাইকে বিনীতভাবে অনুরুধ জানিয়েছেন। বিস্তারিত জানার জন্য যোগাযোগ:- Mokis Monsur. Mob 07984012425.

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

July 2018
M T W T F S S
« Jun    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031