Tuesday, June 19, 2018

কাকলী মালাকারকে দ্রুত উদ্ধারের দাবিতে শ্রীমঙ্গলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


রুপম আচার্য্য, শ্রীমঙ্গল: মৌলভীবাজারের কুলাউড়ার নবম শ্রেনীতে পড়–য়া কাকলী মালাকার টপি (১৪) কে অপহরণের প্রতিবাদে ও দ্রুত উদ্ধারের দাবিতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে মানববন্ধন, প্রতিবাদসভা ও বিক্ষোভ মিছিল।
বুধবার সকালে শ্রীমঙ্গল চৌমুহনা চত্ত্বরে তরুন সনাতনী সংঘ (টিএসএস) শ্রীমঙ্গল উপজেলা শাখার আয়োজনে মানববন্ধনে একাত্বতা পোষন করেন হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ, ত্রিপুরা কল্যান সংষদ, নাগরদোলা থিয়েটারসহ উপজেলার বিভিন্ন সংগঠন।
টিএসএস শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি শম্ভু সরকার রবিন এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি অজয় কুমার দেব, শ্রীমঙ্গল পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুশীল শীল, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রিয় কমিটির সহ সভাপতি ইপা বড়–য়া, দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক জলি পাল, টিএসএস মৌলভীবাজারের উপদেষ্টা প্রিতম দত্ত, টিএসএস শ্রীমঙ্গল শাখার সাধারণ সম্পাদক সৌরভ আদিত্য প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ন্যক্কারজনক এ ঘটনা এলাকাবাসীকে স্তম্ভিত করে দিয়েছে। ঘটনার এক সপ্তাহ পার হলেও পুলিশ এখনো স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় জড়িত যারা তাদেরকে গ্রেপ্তার করতে পারেনি। অপহরণের দিন পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রধান আসামির মা ও বোনকে বাড়িতে পেলেও তাঁদের ছেড়ে চলে আসে। ওই দিন তাঁদের ধরে থানায় নিয়ে গেলে অপহরণের ঘটনা সম্পর্কে তথ্য পাওয়া যেত। এখন মামলা হওয়ার পর থেকে ওই পরিবারের সব সদস্য পলাতক। স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণের ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের জন্য প্রশাসনের জোড় দাবী জানান।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে মুঠু ফোনে যোগাযোগ করলে তিনি বলেন এজাহার ভূক্ত আসামী রুবেলের বাবাকে গ্রেফতার করা হয়েছে এবং অপহরণ কাজে ব্যবহৃত অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত কাজ জোরদার ভাবে চলছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

June 2018
M T W T F S S
« May    
 123
45678910
11121314151617
18192021222324
252627282930