Monday, July 23, 2018
মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের বিচ্ছিন্ন মিছিল, আটক ৫ » « মৌলভীবাজারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন » « কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইজারাদারের বিরুদ্ধে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ » « মুক্তিযোদ্ধার মেয়ে রত্বা জঠিল রোগে আক্রান্ত: টাকার অভাবে হচ্ছে না চিকিৎসা » « মৌলভীবাজারে ২দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব সম্পন্ন » « খলিলপুর সংঘর্ষে নিহত ২: পুরুষশূন্য হয়ে পড়েছে তিনটি গ্রাম » « শ্রীমঙ্গলে ক্ষুদে ফুটবলারদের নিয়ে প্রীতিম্যাচ অনুষ্ঠিত » « এক যুগের চেয়ে এবার মৌলভীবাজারে এইচএসসিতে বেশি ফল বিপর্যয় » « সমাজ দার্শনিক কার্ল মার্কসের জন্ম দ্বিশত বার্ষিকী মৌলভীবাজারে পালিত » « আদমপুর ইউনিয়ন স্বাস্থ্যও পরিবারকল্যাণ কেন্দ্রে ন্যূনতম স্বাস্থ্যসেবা টুকুও নেই

কমলগঞ্জে ভূমির মালিক পক্ষকে হয়রানির অভিযোগ

কমলগঞ্জ রিপোর্টার:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের মধ্যভাগ (হেরেঙ্গাবাজার) গ্রামের মাওঃ মাহবুবুল আলম চৌধুরীর ও তার পরিবারেরে উপর হয়রানির অভিযোগ পাওয়া গেছে।

নিজের ভূমির রক্ষণাবেক্ষণ করার জন্য নিজের এস এ রেকড় ভুক্ত বাশ বরন্ডির ভূমির উপর বাশেঁর বেড়া দিলে অন্য পক্ষ পাশ্ববর্তি প্রতিবেশী মৃত আব্দুল লতিফের স্ত্রী সালমা বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ প্রদান করেন মাহবুবুল আলম চৌধুরীর উপর। পরে গত (২০ জুন) ২০১৮ দিন ধার্য্য করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক গত (০৪ মে) ২০১৮ তারিখ মাহবুবুল আলমকে একটি নোটিশ করেন ।

শুনানিতে মাহবুবুল আলম চৌঃ তার নিজ ভূমির সংশি¬ষ্ট মৌজা ম্যাপ ,এস এ রেকড, আরএস রেকড সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হাজির দিলে সালমা বেগমের অভিযোগটি মিথ্যা ও অসৎ উদ্দেশ্য মূলক প্রমাণিত হয়।

মাওঃ মাহবুবুল আলম চৌধুরী আলোর জগতকে অভিযোগ করে বলেন, শুধু এটাই শেষ না সালমা বেগম আমাকে অনেক দিন যাবৎ হয়রানি করে আসছে বিভিন্ন ভাবে, আমি অফিসে থাকা অবস্থায় আমার যায়গার উপর রুপিত বাশঁ সালমা বেগম উনার বলে বিক্রি করে দেন। এবং এই অভিযোগের পূর্বেও গত (৪ এপ্রিল) ২০০৫ এ আমার পিতা আলমাছ মিয়ার উপর সালমা বেগমের স্বামী মৃত আব্দুল লতিফ তৎকালিন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ করে।

পরে উপজেলা ভূমি কর্তকর্তা কমলগঞ্জের সরকারি সার্ভেয়ার মোঃ জসিম উদ্দিন কর্তৃক তদন্ত করালে উপজেলা নির্বাহী কর্মকর্তা এই অভিযোগটিও বাতিল করে দেন। মাহবুবুল আলম আরো বলেন পরিবার ও নিজের উপর বার বার মিথ্যা অভিযোগ এনে হয়রানি করার জন্য সালমা বেগমের উপর অভিযোগ দায়ের প্রস্তুতি চলছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

July 2018
M T W T F S S
« Jun    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031