Monday, July 23, 2018
মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের বিচ্ছিন্ন মিছিল, আটক ৫ » « মৌলভীবাজারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন » « কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইজারাদারের বিরুদ্ধে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ » « মুক্তিযোদ্ধার মেয়ে রত্বা জঠিল রোগে আক্রান্ত: টাকার অভাবে হচ্ছে না চিকিৎসা » « মৌলভীবাজারে ২দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব সম্পন্ন » « খলিলপুর সংঘর্ষে নিহত ২: পুরুষশূন্য হয়ে পড়েছে তিনটি গ্রাম » « শ্রীমঙ্গলে ক্ষুদে ফুটবলারদের নিয়ে প্রীতিম্যাচ অনুষ্ঠিত » « এক যুগের চেয়ে এবার মৌলভীবাজারে এইচএসসিতে বেশি ফল বিপর্যয় » « সমাজ দার্শনিক কার্ল মার্কসের জন্ম দ্বিশত বার্ষিকী মৌলভীবাজারে পালিত » « আদমপুর ইউনিয়ন স্বাস্থ্যও পরিবারকল্যাণ কেন্দ্রে ন্যূনতম স্বাস্থ্যসেবা টুকুও নেই

শ্রীমঙ্গলে বিকাশ এজেন্টর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জুয়েল রানা (২৪) নামের এক বিকাশ এজেন্টের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার মোহাজেরাবাদ পশ্চিম পাড়ায় সড়কের পাশে একটি আনারসের বাগান থেকে হাত-পা বাধা অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, মৃতদেহের হাত-পা, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া রয়েছে। নিহত বিকাশ এজেন্ট জুয়েল রানা ওই ইউনিয়নের জাহের আলীর ছেলে।
এলাকাবাসী জানায়, জুয়েল বিষামনি বাজারে বিকাশ এজে›টের দোকান ছিল, বিকাশ এর পাশাপাশি সে ফ্লেক্সিলোডের ব্যবসা করতো। প্রতিদিন রাত ২টা- ৩টার দিকে বাড়ি ফিরতো। ঘটনার দিন বৃহস্পতিবার রাতের কোন এক সময় বাড়ী ফেরার পথে কে বা কারা তাকে মেরে আনারস বাগানে ফেলে রেখে যায়। শুক্রবার সকালে পথচারীরা মৃতদেহটি দেখে শ্র্রীমঙ্গল থানায় খবর দেয়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নিহতের পিতা জাহের আলী বলেন, তার সাথে এলাকায় কিংবা ব্যবসায়িক কোন শত্রুতা ছিলো না। তবে তার স্ত্রীর সাথে পারিবারিক একটি সমস্যা নিয়ে শ্বশুড়বাড়ীর লোকজনদের সাথে কলহ বাঁধে বলে জানান তিনি।
শ্রীমঙ্গল থানার এসআই কামাল হোসেন বলেন, জুয়েলকে মাথায় ও কপালে আঘাত করে পরে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে মর্মে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

July 2018
M T W T F S S
« Jun    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031