Monday, July 23, 2018
মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের বিচ্ছিন্ন মিছিল, আটক ৫ » « মৌলভীবাজারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন » « কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইজারাদারের বিরুদ্ধে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ » « মুক্তিযোদ্ধার মেয়ে রত্বা জঠিল রোগে আক্রান্ত: টাকার অভাবে হচ্ছে না চিকিৎসা » « মৌলভীবাজারে ২দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব সম্পন্ন » « খলিলপুর সংঘর্ষে নিহত ২: পুরুষশূন্য হয়ে পড়েছে তিনটি গ্রাম » « শ্রীমঙ্গলে ক্ষুদে ফুটবলারদের নিয়ে প্রীতিম্যাচ অনুষ্ঠিত » « এক যুগের চেয়ে এবার মৌলভীবাজারে এইচএসসিতে বেশি ফল বিপর্যয় » « সমাজ দার্শনিক কার্ল মার্কসের জন্ম দ্বিশত বার্ষিকী মৌলভীবাজারে পালিত » « আদমপুর ইউনিয়ন স্বাস্থ্যও পরিবারকল্যাণ কেন্দ্রে ন্যূনতম স্বাস্থ্যসেবা টুকুও নেই

রাজনগরে দিন-দুপুরে ডাকাতি

মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগরে দিন দুপুরে সদর ইউনিয়নের গ্রাম রাজনগরের প্রবাসী জালাল মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনাটি ঘটে। বাড়ির পূরুষ সদস্য ছিলেন জুমার নামাজে। আলিয়া বেগম (৫০) নামে একজন মাত্র নারীই ছিলেন বাড়িতে।

এই সুযোগে তিনটি মোটরসাইকেলে করে কয়েকজন যুবক ঘরে ঢুকে আলমারী ভেঙ্গে ১৫ ভরি স্বর্ণালংকার নগদ ২০ হাজার লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতেরা ওই নারীকে চাকু দিয়ে হাত কেটে দেয়। এতে তিনি অজ্ঞান হয়ে যান। তাকে প্রথমে রাজগনগর ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনো জ্ঞান না ফেরায় আতঙ্কে আছে ওই নারীর পরিবার।
স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের গ্রাম রাজনগরের কুয়েত প্রবাসী জালাল মিয়া ও তার দুই ছেলে কুয়েতে রয়েছেন। এক ছেলে জাহাঙ্গীর আলম (৩০) বাড়িতে থাকেন। শুক্রবার দুপুরে তিনি বাড়ির পাশের জামে মসজিদে জুমার নামাজ পড়তে যান। এ সময় তিনটি মোটরসাইকেলে একর একদল লোক তাদের বাড়িতে ঢোকে। ডাকাত দল ঘরে ঢুকার পর আলিয়া বেগম ছেলে জাহাঙ্গির আলমকে ফোন করেন। জাহাঙ্গির আলম বলেন, তিনি মসজিদে ফোন রিসিভ করার সঙ্গে সঙ্গে শুধু তিনি নাম ধরে ডাকা দেয়ার পর আর কোন শব্দ করতে পারেন নি। সঙ্গে সঙ্গে তিনি বাড়িতে চলে আসে। এসে দেখতে পান তার মা রক্তাত্ব অস্থায় ঘরের মেজেতে পড়ে আছেন।

তাকে প্রথমে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আলিয়া বেগমের জ্ঞান ফেরেনি। জাহাঙ্গির আলম আরো বলেন, তিনটি মোটরসাইকেলে করে এসেছিল বলে আশে পাশের শিশুরা দেখেছে। ডাকাতেরা আলমারী ভেঙ্গে ১৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে রাজনগর থানার ওসি শ্যামল বণিক, ইউপি সদস্য দেলওয়ার হোসেন ঘটনাস্থলে যান।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, খবর পেয়ে ওই বাড়িতে গিয়েছি। মহিলা কীভাবে জ্ঞান হারিয়েছেন তা এখনো বলা যাচ্ছে না। স্বর্ণ ও নগদ টাকার ব্যাপারে বলেন, তারা বলছেন তবে, আমরা বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

July 2018
M T W T F S S
« Jun    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031