Monday, July 23, 2018
মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের বিচ্ছিন্ন মিছিল, আটক ৫ » « মৌলভীবাজারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন » « কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইজারাদারের বিরুদ্ধে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ » « মুক্তিযোদ্ধার মেয়ে রত্বা জঠিল রোগে আক্রান্ত: টাকার অভাবে হচ্ছে না চিকিৎসা » « মৌলভীবাজারে ২দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব সম্পন্ন » « খলিলপুর সংঘর্ষে নিহত ২: পুরুষশূন্য হয়ে পড়েছে তিনটি গ্রাম » « শ্রীমঙ্গলে ক্ষুদে ফুটবলারদের নিয়ে প্রীতিম্যাচ অনুষ্ঠিত » « এক যুগের চেয়ে এবার মৌলভীবাজারে এইচএসসিতে বেশি ফল বিপর্যয় » « সমাজ দার্শনিক কার্ল মার্কসের জন্ম দ্বিশত বার্ষিকী মৌলভীবাজারে পালিত » « আদমপুর ইউনিয়ন স্বাস্থ্যও পরিবারকল্যাণ কেন্দ্রে ন্যূনতম স্বাস্থ্যসেবা টুকুও নেই

জব্দকৃত চাল আখাইলকুড়া ইউপির চেয়ারম্যানকে ফেরৎ দিল পুলিশ

নিজস্ব রিপোর্টার: 

মৌলভীবাজারে ইউপি চেয়ারম্যান সেলিম আহমদের শশুরের বাসা থেকে জব্দকৃত চাল ফেরৎ দিয়েছে পুলিশ।
সোমবার বিকেলে মৌলভীবাজার মডেল থানায় জব্দকৃত ৭বস্তা চাল আখাইলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম আহমদের কাছে হস্থান্তর করে পুলিশ। এবং জব্দকৃত চাল ত্রাণের চাল নয় বলে নিশ্চিতও হয়েছে পুলিশ।
জানা যায়, গত ৩০ জুন সন্ধ্যা ৭টার দিকে শহরের চুবরা এলাকায় চেয়ারম্যান সেলিম আহমদের শ্বশুর সামসুল হক এর বাসায় অভিযান চালিয়ে ৭ বস্তা চাল জব্দ করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। এঘটনায় থানায় কোন মামলা না হওয়ায় পুলিশ তদন্ত করে সত্যতা নিশ্চিতের ব্যবস্থা নেয়। পুলিশের তদন্তে জব্দকৃত চালগুলো ত্রাণের জন্য বরাদ্ধকৃত চাল নয় বলে নিশ্চিত হয় পুলিশ। এবং পুনরায় চেয়ারম্যান সেলিম আহমদের কাছে জব্দকৃত চাল হস্থান্তর করে। বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাপশ রায়।
এ বিষয়ে আখাইলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম আহমদ বলেন, গত ৩০ তারিখ আমার শ্বশুরের বাসা থেকে যে চাল জব্দ করা হয়েছিল সেগুলো নাকি ত্রাণের চাল। এটা সম্পন্ন মিথ্যা। বানানো এবং ষড়যন্ত্রমূলক। আমার মানসম্মান নষ্ট করার জন্য এবং আগামী নির্বাচনে যাতে আমার ইমেজ নষ্ট করা জন্য করা হয়েছে। প্রশাসন তদন্ত করে দেখেছে এই চাল কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) কর্মসূচির চাল। এই চাল বিক্রি করে আমরা প্রকল্পের কাজ সম্পন্ন করি। এই চাল বিক্রির আমার অধিকার আছে। আমার মান সম্মান নষ্ট করার জন্য কোন মহল ষরযন্ত্র করে পুলিকে ভূল তথ্য দিয়ে এই কাজ করেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

July 2018
M T W T F S S
« Jun    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031