Monday, July 23, 2018
মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের বিচ্ছিন্ন মিছিল, আটক ৫ » « মৌলভীবাজারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন » « কুলাউড়ার ব্রাহ্মণবাজার ইজারাদারের বিরুদ্ধে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ » « মুক্তিযোদ্ধার মেয়ে রত্বা জঠিল রোগে আক্রান্ত: টাকার অভাবে হচ্ছে না চিকিৎসা » « মৌলভীবাজারে ২দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব সম্পন্ন » « খলিলপুর সংঘর্ষে নিহত ২: পুরুষশূন্য হয়ে পড়েছে তিনটি গ্রাম » « শ্রীমঙ্গলে ক্ষুদে ফুটবলারদের নিয়ে প্রীতিম্যাচ অনুষ্ঠিত » « এক যুগের চেয়ে এবার মৌলভীবাজারে এইচএসসিতে বেশি ফল বিপর্যয় » « সমাজ দার্শনিক কার্ল মার্কসের জন্ম দ্বিশত বার্ষিকী মৌলভীবাজারে পালিত » « আদমপুর ইউনিয়ন স্বাস্থ্যও পরিবারকল্যাণ কেন্দ্রে ন্যূনতম স্বাস্থ্যসেবা টুকুও নেই

শ্রীমঙ্গলে অগ্নিকান্ডে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

শ্রীমঙ্গল রিপোর্টার:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আগুন লেগে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার ভোরবেলা শহরের গদার বাজারের ‘নিলয় এন্ড অয়ন ভেরাইটিজ স্টোরে’ এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।
দোকানের সত্বাধিকারী সন্তোষ দেবনাথ বলেন, প্রতিদিনকার মতো সোমবার রাতে দোকানের বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে বাড়ি যাই। সকাল সাতটার দিকে খবর পেয়ে দোকানে ছুটে এসে দেখি ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর কাজ করছে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রনে আনার পর দেখি দোকানে কোন জিনীসই আস্ত নেই। সব পুড়ে ছাই হয়ে যায়। তিনি অভিযোগ করে বলেন, এর আগে আমার এই দোকানটি নেওয়ার জন্য চেষ্টা করেছিল। আমি দোকান ছাড়ি নি। এ কারনে কেউ হয়তো বা আমার দোকানে পরিকল্পিত ভাবে আগুন লাগিয়ে দিয়েছে।
ফায়ার সার্ভিস শ্রীমঙ্গল স্টেশনের ফায়ারম্যান, মো আশরাফুল ইসলাম বলেন, অগ্নিকান্ডের ঘটনায় দোকানের প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রনে আসায় আেেশপাশের দোকান গুলোতে আগুন ছড়িয়ে যায় নি। আমরা ধারনা করছি ইলেকট্রিক সর্ট সার্কিট থেকে এই আগুনের সুত্রপাত হতে পারে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

July 2018
M T W T F S S
« Jun    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031