Wednesday, February 21, 2018
গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের নির্বাচনে মাহবুব-মকিস-রানা প্যানেলের চেয়ার মার্কার সমর্থনে ওয়েস্ট বার্মিংহামে নির্বাচনী সভা অনুষ্টিত » « প্যানেল স্পীকার ‘সৈয়দা সায়রা মহসীন এমপির জাতীয় সংসদে মৌলভীবাজার সরকারী মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের দাবী তোলায় ক্যাম্পেইন ওয়াটার্স আপ গ্রুপের অভিনন্দন… » « স্কুলের উন্নয়নে আমাদের সবাইকে ভৃমিকা রাখতে হবে : গৌরবের ৪০ বৎসর পূণর্মিলনীতে এই হোক দীপ্তশপথ » « সৈয়দা সায়রা মহসিন এমপি প্যানেল স্পীকার হওয়ায় প্রবাস থেকে মকিস মনসুর এর অভিনন্দন » « শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি ও সম্পাদক সহ নির্বাচিতদের বৃটেন থেকে অভিনন্দন » « এক কাপ রঙ চায়েই খালেদা জিয়ার দিন পার » « ইরানে ৪.২ মাত্রার ভূমিকম্প » « মোবাইলে কথা বলতে পারবেন কারাবন্দিরা » « লাইসেন্স ছাড়াই চলছে অর্ধশতাধিক বার » « সাংবাদিকদের ডিবির যুগ্ম-কমিশনার‘ছিনতাইকারীদের কোনো সংঘবদ্ধ চক্র নেই’

বৃটেনের কার্ডিফে নব প্রজন্মের সন্তানদের সাথে খেলে মাশরাফি-সাকিবরা আরেক ইতিহাস সৃষ্টি করেছেন

মকিস মনসুর:  বৃটেনের কার্ডিফের সোফিয়া গার্ডেনস গ্লামগান ক্রিকেট স্টেডিয়াম বাংলাদেশের ক্রিকেটের জন্য স্মৃতিমধুর এক ভেন্যু। এখন এই ভেন্যুর নাম পরিবতন হয়ে রাখা হয়েছে এসএসই সোয়ালেক স্টেডিয়াম। ২০০৫ সালের ১৮ জুন এই মাঠেই অস্ট্রেলিয়ার বিপক্ষে একমাত্র জয়টি পেয়েছিল টাইগাররা। রিকি পন্টিংয়ের বিশ্বজয়ী অস্ট্রেলিয়াকে হারিয়ে ইতিহাস গড়েছিল টাইগাররা।   ঠিক এক যুগ পর একই ভেন্যুতে নিউজিল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালে যাওয়া তথা শেষ চারে ওঠার হাতছানি মাশরাফি-সাকিবদের সামনে। আগামীকাল  বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড যে ম্যাচ হঠাৎই বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচগুলোর মধ্যে ঢুকে গেছে। সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে এই ম্যাচ জিততেই হবে টাইগারদের।
গতকাল বৃটেনের কার্ডিফের সোফিয়া গার্ডেনস তথা এসএসই সোয়ালেক স্টেডিয়ামে    মুশফিক-সাব্বিরদের অনুশীলনে আরেকটি ইতিহাস সৃষ্টি করেছেন।  এখানে বেড়ে উঠা নব প্রজন্মের সন্তানদের সাথে প্রায় দুঘণ্টা ব্যাপী এই খেলায় মুশফিক বাহিনীর দারুণ কিছু সময় কেটেছে। নব প্রজন্মের সন্তানেরা এই সুযোগ পাওয়া খুব আনন্দিত হয়েছেন।
এছাড়াও আগত শিশুরা টাইগারদের সাথে ছবি তুলারও সুযোগ পেয়েছেন। শিশুদেরকে নিয়ে আগত অভিবাবকরা এই আয়োজনের জন্য কাউন্সিলার দিলওয়ার আলী সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।
বাংলাদেশের ক্রিকেটাররাও শিশুদের সাথে অনুশীলনে খুব মজা করেছেন বলে ওয়েলস বাংলা নিউজের সম্পাদক মকিস মনসুরের এক প্রশ্নের জবাবে ক্রিকেটার মেহদি হাসান মিরাজ অভিমত ব্যাক্ত করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত

সর্বশেষ সংবাদ

February 2018
M T W T F S S
« Jan    
 1234
567891011
12131415161718
19202122232425
262728