বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

জরুরী সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি



bnpনিউজ ডেস্ক :: জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। প্রায় প্রতিদিনই নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হলেও আজকের সংবাদ সম্মেলটির হবে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে। আজ দুপুরে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।
এতে বক্তব্য রাখবেন দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং থেকে এ তথ্য জানানো হয়েছে। তবে কী বিষয় এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হচ্ছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।
এমন এক দিন এই সংবাদ সম্মেলনের ডাক দেয়া হলো যেদিন দুমাসের বেশি সময়ের লন্ডন সফর শেষে দেশে ফিরছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। কী বার্তা নিয়ে তিনি ফিরছেন তা নিয়ে রাজনৈতিক মহলে চলছে নানা জল্পনা-কল্পনা।
অন্যদিকে একাত্তরে মুক্তিযুদ্ধ চলাকালে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরী ও জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদ রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইবেন কি না তা নিয়ে রয়েছে চাপা উত্তেজনা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত