বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

হবিগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার



images

হবিগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জ শহরের সবুজবাগ এলাকার শিল্পী শিল্পালয় স্বর্ণের দোকান থেকে মনোরঞ্জন সরকার (৩০) নাকে এক দোকান কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে শহরের নোয়াহাঠি গ্রামের মোহন সরকারের ছেলে।
আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শহরের সবুজবাগ এলাকার শিল্পী শিল্পালয়ে কর্মচারী মনোরঞ্জন সরকার প্রতিদিনের মত বুধবার রাতে অন্যান্য কর্মচারী এবং মালিক চলে গেলে দোকান বন্ধ করে ঘুমাতে যান। পরে সকাল ১০টায় দোকানের অন্যান্য কর্মচারীরা এসে দোকান বন্ধ পেয়ে ডাকাডাকি করেন। এতে সে সাড়া না দিলে তারা মালিককে খবর দেয়। মালিক এসে অনেক ডাকাডাকি করার পরও সে সাড়া না দিলে দোকানের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে তার লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এসআই কৃষ্ণমোহন দেব নাথের নেতৃত্বে একদল পুলিশ ঘটনা স্থলে পৌছে লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
এদিকে ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ ব্যবসা কল্যাণ সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনার পর থেকে দোকানের মালিক পানেষ বনিক পলাতক রয়েছে।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজিম উদ্দিন জানান, পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।