বৃহস্পতিবার, ২১ এপ্রিল ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

সুনামগঞ্জে আজ ৯ ঘণ্টা বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন থাকবে



electricity520

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের পাঁচ উপজেলায় আজ মঙ্গলবার ৯ ঘণ্টা বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন থাকবে। উপজেলা গুলো হচ্ছে, সুনামগঞ্জ সদর, দিরাই, শাল্লা, দক্ষিণ সুনামগঞ্জ ও ছাতক। এর মধ্যে পল্লী বিদ্যুতের আওয়তায় থাকায় দক্ষিণ সুনামগঞ্জ ও ছাতক উপজেলায় আংশিক বিদ্যুৎ ব্যবস্থা সচল থাকবে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী কামরুজ্জামান জানিয়েছে, সুনামগঞ্জ -ছাতক বিদ্যুৎ সঞ্চালন ৩৩ কেভি লাইনের সংস্কার কাজের জন্য সুনামগঞ্জ সদরসহ পাঁচ উপজেলায় নয় ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ফলে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ওই পাঁচ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তিনি জানান, সকাল ৮টা থেকে বিদ্যুৎ কর্মচারীরা কাজ শুরু করবে তা চলবে বিকেল ৫টা পর্যন্ত। ফলে নয় ঘণ্টা ওই পাঁচ উপজেলার ৪৫ হাজার গ্রাহককে বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হবে না। এ ব্যাপারে সুনামগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সোমবার দিনগত রাত পৌনে ৮টায় সুনামগঞ্জ শহরে মাইকিং করা হয়েছে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সুনামগঞ্জের কার্যালয় সূত্রে জানা যায়, ছাতক-সুনামগঞ্জ বিদ্যুৎ সঞ্চালন লাইনের ৩৩ কেভি ক্ষমতাসম্পন্ন বিদ্যুৎ সঞ্চালন লাইন ঝুকিপূর্ণ হয়ে গেছে। এ কারণে সুনামগঞ্জ সদরসহ পাঁচটি উপজেলায় যখন তখন বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। ফলে সঞ্চালন লাইন সংস্কারের কাজ শুরু হয়েছে। এ কারণে মঙ্গলবার ছাতক উপজেলার (আংশিক) ১৯ হাজার বিদ্যুৎ গ্রাহক, সুনামগঞ্জ সদর উপজেলার ১৫ হাজার, দিরাই-শাল্লা উপজেলার নয় হাজার এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দুই হাজার বিদ্যুৎ গ্রাহক নয় ঘণ্টা বিদ্যুৎবিহীন থাকবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত