বৃহস্পতিবার, ২১ এপ্রিল ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই: ফখরুল



mirja_faqur1

নিউজ ডেস্ক : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেন, দেশে গণতন্ত্র নেই, নেই সুষ্ঠু পরিবেশ। সারাদেশে বিএনপির নেতাকর্মীদের করা হচ্ছে ধরপাকড়। করা হচ্ছে হত্যা-গুম। নির্বাচনের জন্য নেই লেভেল প্লেয়িং ফিল্ড।’
তিনি আজ নীলফামারী সৈয়দপুর পৌর নির্বাচনে ধানের শীষের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমে সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি বলেন, ‘গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে আন্দোলন, নির্বাচন ও সাংগঠনিক পুনর্গঠন একইসঙ্গে চলবে। গণতন্ত্র প্রতিষ্ঠায় নির্বাচনে অংশ নিয়েছে বিএনপি। দেশে গণতন্ত্র নেই। নেই সুষ্ঠু পরিবেশ। সারাদেশে বিএনপির নেতাকর্মীদের করা হচ্ছে ধরপাকড়। করা হচ্ছে হত্যা-গুম। নির্বাচনের জন্য নেই লেভেল প্লেয়িং ফিল্ড।’
তিনি এ সময় লিফলেট হাতে নিয়ে ভোটারদের মাঝে তা বিলি করেন। ভোটরদের সাথে কুশল বিনিময়কালে তিনি ধানের শীষের প্রার্থী আমজাদ হোসেন সরকারের পক্ষে ভোট প্রার্থনা করেন।
এর আগে বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার পর ইউএস বাংলা এয়ার লাইন্সের বিমানে সৈয়দপুর বিমান বন্দরে নামেন।
এ সময় নীলফামারী জেলা বিএনপির সদস্য সচিব সামসুজ্জামান জামান, সৈয়দপুর জেলা বিএনপির সভাপতি আব্দুল গফুর, সাধারণ সম্পাদক মেয়র প্রার্থী আমজাদ হোসেন সরকারসহ অসংখ্য নেতাকর্মী তাকে ফুলের তোড়া দিয়ে করণ করে নেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত