শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

বৃটেনের কার্ডিফ ক্যান্সার সেন্টারের জন্য দুই হাজার পাউন্ড কালেকশন



Cancer_Charity_fund-2

দ্যা লর্ড মেয়র চ্যারিটি ভ্যালেন্ডার ক্যান্সার সেন্টারের জন্য বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের মোসলিজ রেষ্টুরেন্টে সম্প্রতি এক চ্যারিটি কারি নাইটের মাধ্যমে দুই হাজার পাউন্ড কালেকশন করা হয়।
কার্ডিফের ডেপুটি লর্ড মেয়ার কমিউনিটি লিডার কাউন্সিলার দিলওয়ার আলীর পরিচালনায় ও সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত চ্যারিটি ইভেন্টে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন দ্যা রাইট অনারেবল লর্ড মেয়র কাউন্সিলার ডেভিড ওয়ার্কার।
Cancer_Charity_fund-1চ্যারিটি ইভেন্টে অন্যান্যের মধ্যে লেডি মেয়ারার্স জেন ওয়ার্কার, কার্ডিফের সাবেক এমপি জুলি মর্গান এ এম, বাকলিজ ব্যাংকের কেয়ার ক্যামবল, ইউকে বাংলাটিভি ওয়েলস এম্বেসেডর ওয়েলস বাংলা নিউজের এডিটর মকিস মনসুর আহমদ, মো: জামাল, নুরুল আহমদ, জাকু আহমদ চৌধুরী, আরিফুর রহমান সবুজ, আল আমিন জীবন, রাজন চৌধুরী, মুহিবুর রহমান মনি, মো: আলম দেওয়ান মজিদ, আব্দুল মুজাহিদ, আব্দুল মুত্তালিব ও সফিকুর রহমানসহ বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Cancer_Charity_fund-3কার্ডিফের ডেপুটি লর্ড মেয়র কাউন্সিলার দিলওয়ার আলী মোগলিজ রেষ্টুরেন্টের মালিক ও স্টাফদের সুস্বাধু খাবার পরিবেশনের জন্য ধন্যবাদ জানান।

Cancer_Charity_fund-4