বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

দলীয় মনোনয়ন না পেয়ে ১৫ জনকে কুপিয়ে জখম



19

নিউজ ডেস্ক :: জেলার আশাশুনিতে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে চেয়ারম্যানসহ ১৫ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

শনিবার সকাল ৮টার দিকে দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন-ওই ইউনিয়নের চেয়ারম্যান শাকিল ও তার ছেলে ইউনিয়ন যুবলীগ নেতা রায়হানসহ ১৫ জন।

স্থানীয় সূত্র জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য প্রার্থী বাছাইয়ে আওয়ামী লীগ থেকে দলীয়ভাবে মনোনয়ন পান বর্তমান চেয়ারম্যান শাকিল। ওই ইউনিয়নের অপর মনোনয়ন প্রত্যাশী ছিলেন আওয়ামী লীগ নেতা নূর মোহাম্মদ। গতকাল তিনি মনোনয়নবঞ্চিত হয়ে ক্ষুব্ধ ছিলেন। সকালে নূর মোহাম্মদ গ্রুপ প্রতিপক্ষ শাকিল চেয়ারম্যানকে পিটিয়ে হাত ভেঙে দেয়। এছাড়া তার ছেলে যুবলীগ নেতা রায়হানসহ ১৫ কর্মী-সমর্থকদের কুপিয়ে মারাত্মক জখম করে।

আহতদের আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মারাত্মক আহত চেয়ারম্যানের ছেলে রায়হানের অবস্থার অবনতি হওয়ায় তাকেসহ আরও চারজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। এ নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।