বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মাতাল ‘স্বামী’র সঙ্গে টিয়াবৌয়ের ঝগড়া



51

আন্তর্জাতিক ডেস্ক: কানাডার অন্টারির এক বাসার বাসিন্দা তার স্ত্রীর সঙ্গে হঠৎ করেই তুমুল ঝগড়া শুরু করে। স্ত্রীকে খুনের হুমকি দিয়ে ও তার মৃত্যু কামনা করে চিৎকার করছিল লোকটি। তার চিৎকার শুনে উদ্বিগ্ন হয়ে পড়ে প্রতিবেশিরা। পুলিশ ডাকার সিদ্ধান্ত নেয় তারা।

স্থানীয় সময় রাত আটটার দিকে উদ্বিগ্ন প্রতিবেশিরা পুলিশ ডাকে এবং তারা পুলিশকে জানায়, পাশের বাসায় বিরাট দাম্পত্য কলহ চলছে এবং যেকোনো সময় খুনোখুনির ঘটনা ঘটতে পারে।

এদিকে গৃহস্বামী স্ত্রীকে লক্ষ্য করে চিৎকার করতে থাকেন, ‘আমি চাই তুমি মরো- মরে যাও।’ এছাড়া তিনি অপমানসূচক নানা গালিগালাজ করতে থাকেন। নারীকণ্ঠে তার নানা অপমানের জবাব শোনা যাচ্ছে বলে পুলিশকে জানানো হয়।

পুলিশ কনস্টেবল স্টিভ বেটস কানাডার সংবাদমাধ্যমকে জানান, প্রতিবেশিরা জানতো ওই বাসায় এক দম্পতি থাকেন। কাজেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। বেটস জানান, বাড়িতে প্রবেশ করে তারা দেখেন সেখানে মাত্র একজনই পুরুষ। তিনি তার পোষা টিয়াপাখিকে উদ্দেশ্য করে চিৎকার করে এইসব গালিগালাজ করছেন এবং টিয়া পাখিটিও তারস্বরে মণিবের সব কথার পুনরাবৃত্তি করছে।

বেটস জানান পুরুষটি মদপান করছিল। তবে টিয়াপাখিকে তিনি কোনোরকম মারধোর করেননি। এ ঘটনায় তারা বিরাট তাজ্জব বনে গেছেন বলেও জানান বেটস। তবে তার ভাষায়, এ ধরনের ব্যতিক্রমী ঘটনা তাদের দৈনন্দিন কাজের মধ্যে কিছু বৈচিত্র্যের খোরাক জোগায়।